১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকার বিয়ের খবরে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের, শাঁখা-পলা খুলেই হাসপাতালে ছুটলেন তরুণী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 25, 2018 11:13 am|    Updated: May 25, 2018 11:13 am

Woman leaves husband for 'lover' in distress

দিব্যেন্দু মজুমদার, হুগলি:  প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গিয়েছে। আঘাত সইতে না পেরে বিষ খেয়েছে প্রেমিক। খবর পেয়ে স্বামীকে নিয়ে হাসপাতালে হাজির নববিবাহিতা। শেষপর্যন্ত, স্বামীর হাতে শাঁখা-পলা ধরিয়ে দিয়ে প্রেমিককে নিয়ে কলকাতার হাসপাতালে ছুটলেন তিনি। কোনও বলিউডি সিনেমা নয়, এটা ঘোরতর বাস্তব। ঘটনাটি ঘটে্ছে হুগলির ধনেখালিতে।

[বধূ নির্যাতনে অভিযুক্ত সিভিক ভলানটিয়ার, থানার সামনে ধরনা অন্তঃস্বত্বা স্ত্রীর]

প্রেমিক ও প্রেমিকা দু’জনেরই বাড়ি ধনেখালির দেধারা গ্রামে। মসৃণভাবেই চলছিল প্রেমপর্ব। কিন্তু, আচমকাই ছন্দপতন! গত শনিবার অন্য একটি ছেলের সঙ্গে বিয়ে হয়ে যায় প্রেমিকার। প্রেমিকার সঙ্গে বি্চ্ছেদ মেনে নিতে পারেননি ওই যুবক। বৃহস্পতিবার সকালে বিষ খান তিনি। খবর পৌঁছায় প্রেমিকার শ্বশুরবাড়িতেও। স্বামীকে সঙ্গে নিয়ে ওই যুবতী চলে আসেন তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। গুরুতর অসুস্থ প্রেমিককে দেখে আর থাকতে পারেননি তিনি। হাসপাতালেই শাঁখা-পলা খুলে স্বামীর হাতে তুলে দেন। এদিকে শারীরিক অবস্থার অবনতি হওয়ার ওই যুবককে কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। প্রেমিককে নিয়ে কলকাতায় উদ্দেশ্যে রওনা দেন প্রেমিকাই।

[অভাবের তাড়নায় ৩ মাসের শিশুসন্তানকে বিক্রি মহিলার, তোলপাড় কোচবিহারে]

এদিকে সদ্য বিবাহিতা স্ত্রীর আচরণে হতবাক ওই যুবতীর স্বামী। ওই যুবকের দাবি, স্ত্রী তাঁকে জানিয়েছিলেন, তারকেশ্বরে ডাক্তার দেখাতে যাচ্ছেন। কিন্তু, তারকেশ্বরে পৌঁছে আসল ঘটনাটি জানতে পারেন তিনি। কিন্তু, বিয়ের আগে হবু স্ত্রী যে অন্য কাউকে ভালবাসেন, সে কথা বেমালুম চেপে গিয়েছিলেন তাঁর বাড়ির লোকেরা। ওই যুবতীর স্বামী জানিয়েছেন, শ্বশুরবাড়ির লোকের সঙ্গে কথা বলে বিয়ে টিকিয়ে রাখা নিয়ে সিদ্ধান্ত নেবেন তিনি।

[ভিক্ষাবৃত্তি সম্বল করেই ১২০ জনকে আশ্রয় দিয়ে সম্মানিত উলুবেড়িয়ার রূপালি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে