BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্গাপুরের অবৈধ পার্কিং থেকে উদ্ধার মহিলার পচাগলা মৃতদেহ, এলাকায় তীব্র চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: July 10, 2021 11:43 am|    Updated: July 10, 2021 12:02 pm

Woman's decomposed body found at a parking area at Durgapur | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়: অবৈধ পার্কিং থেকে উদ্ধার মহিলার পচাগলা মৃতদেহ। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের গান্ধী মোড় সংলগ্ন ফরিদপুর এলাকায়। খবর প্রকাশ্যে আসতেই এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

দুর্গাপুরের গান্ধী মোড় সংলগ্ন ফরিদপুর এলাকার অবৈধ পার্কিংয়ের ওই জায়গাটিতে নানা আবর্জনা ফেলা হয়। কাছের কারখানাগুলির জঞ্জালও ওই এলাকায় ফেলা হয় বলে জানা গিয়েছে। সেই জঞ্জাল থেকেই অনেক সময় লোহা-লক্কর খুঁজে বের করে স্থানীয় কিছু কিশোর। এদিন সকালে সেই কাজের জন্যই অবৈধ পার্কিংয়ে গিয়েছিল তারা। কিছুক্ষণ পরে পচা গন্ধ বের হতে থাকে। আশেপাশে জঞ্জাল থাকায় প্রথমে লোহা কুড়ানোর জন্য আসা কিশোরদের সন্দেহ হয়নি। কিন্তু আচমকায় একটি হাত দেখা যায়। হাত দেখতে পেয়েই ভয় পেয়ে যায় কিশোররা। স্থানীয়দের খবর দেওয়া হয়। খবর দেওয়া হয় পুলিশেও। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। দেখা যায়, অজ্ঞাত পরিচয় মহিলার পচাগলা মৃতদেহ জঞ্জালের স্তূপের ভিতরে চাপা পড়ে ছিল।

[আরও পড়ুন: মন্ত্রিসভার রদবদল নিয়ে ক্ষুব্ধ গোর্খারা! প্রধানমন্ত্রীকে চিঠি দার্জিলিংয়ের বিধায়কের]

স্থানীয় বাসিন্দা তথা তৃণমূল নেতা হীরা বাউরি জানান, ওই জায়গায় অনেক গাড়িই দাঁড় করিয়ে রাখা থাকে। আবার অনেক গাড়ি আশেপাশের কারখানা থেকে এসে আবর্জনা ফেলে যায়। ফলে মৃতদেহটি কোথা থেকে এল তা এখনই বলা সম্ভব নয়। মৃতদেহটি উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আসার আগে স্থানীয়দের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গিয়েছে।  তবে স্থানীয়দের অনুমান, বাইরে থেকে কেউ এসে এই মৃতদেহ ফেলে রেখে গিয়েছে। করোনা পরিস্থিতিতে এমনিতেই কেউ তেমন একটা বাইরে থাকেন না।  এমন পরিস্থিতিতে রাতের অন্ধকারেই এই কাজ করা হয়ে থাকতে পারে। আর তা বেশ কিছুদিন আগেই করা হয়েছে বলে অনুমান। কারণ মৃতদেহটি অনেকটাই পচে গিয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। 

ছবি – উদয়ন গুহরায়

[আরও পড়ুন: নন্দীগ্রামে তৃণমূল কর্মী ‘খুনে’ ধরপাকড়, CID’র জালে এক BJP কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement