BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্রীরামপুরে ফুটবলারের রহস্যমৃত্যু, ছড়াল চাঞ্চল্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2017 2:08 pm|    Updated: October 2, 2017 2:43 am

Young Footballer died in Serampore, investigation underway

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর শেষদিন অর্থাৎ দশমীতেই প্রাণ হারালেন বাংলার প্রতিশ্রুতিমান এক ফুটবলার। শনিবার সকালে শ্রীরামপুরে রেললাইনের ধার থেকে উদ্ধার হল পোর্ট ট্রাস্টের গোলকিপার ২১ বছর বয়সি স্নেহাশিস দাশগুপ্তের মৃতদেহ। নবমীর রাত থেকেই বাড়ির বাইরে ছিলেন স্নেহাশিস। প্রাথমিক সন্দেহে দুর্ঘটনার কথা মনে করা হলেও, খুনের আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ইতিমধ্যে এই ঘটনায় এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

[উৎসবের মরশুমে ফের দাম বাড়ল রান্নার গ্যাসের]

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, নবমীর রাতেই বন্ধুদের সঙ্গে মদ্যপান করেছিল স্নেহাশিস। ঠাকুর দেখতে যাওয়ার কথাও ছিল তাঁর। কিন্তু তার আগেই বন্ধুদের সঙ্গে জড়িয়ে পড়েন বচসায়। পরে স্থানীয়দের তৎপরতায় ঝামেলা মিটলে বাড়ি ফিরে আসেন স্নেহাশিস। কিন্তু গভীর রাতে বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় যুবক স্নেহাশিসকে ডেকে নিয়ে যায়। এরপরে আর বাড়ি ফেরেনি সে। পরে সকালবেলা শ্রীরামপুরে রেললাইনের ধার থেকে উদ্ধার হয় স্নেহাশিসের মৃতদেহ। এরপরই বাড়ির লোক শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু পুলিশ জানিয়ে দেয়, মৃতদেহ যেহেতু রেল লাইনের ধার থেকে পাওয়া গিয়েছে, তাই তদন্ত করবে রেলপুলিশ। খবর পেয়ে তদন্তে শুরু করেছে রেলপুলিশ।

[সম্প্রীতির নজির, দশমী মেলার জন্য পিছিয়ে গেল মহরমের লাঠিখেলা]

প্রাথমিকভাবে রেলপুলিশের সন্দেহ ট্রেনে দুর্ঘটনাতেই মারা গিয়েছেন স্নেহাশিস। কারণ রাতে একটি ট্রেনের চালক ‘নক ডাউন মেমো’ জমা দিয়েছেন। এর অর্থ হল ট্রেনের সঙ্গে নিশ্চিত কোনও কিছুর ধাক্কা লেগেছে। তবে অত রাতে কে স্নেহাশিসকে ডেকেছিল? রাতে কেন তিনি বাড়ি ফিরলেন না? এইসব প্রশ্নই ভাবাচ্ছে তদন্তকারীদের। প্রতিশ্রুতিমান এই ফুটবলারকে খুন করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে