BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রাতে পিকনিক করতে বেরিয়ে আত্মঘাতী পরিযায়ী শ্রমিক, গড়বেতায় উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Sucheta Sengupta |    Posted: July 3, 2020 5:38 pm|    Updated: July 3, 2020 5:40 pm

Young migrant labourer at West Midnapur hangs himself, probe launched

ছবি: প্রতীকী

সম্যক খান, মেদিনীপুর: লকডাউনে (Lockdown) কাজ হারিয়েছেন, মানসিক অবসাদ ঘিরে ধরছিল ক্রমশই। কাউকে কিছু জানতেও দেননি। রাতে পিকনিক করতে যাবেন বলে বেরিয়ে আত্মহত্যা করেন পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা অসীম ঘোষ। আজ সকালে গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। কাঞ্চনগিরি গ্রামে পরিযায়ী শ্রমিকের মৃত্যুর তদন্তে নেমেছে গড়বেতা থানার পুলিশ। শোকগ্রস্ত পরিবারের সদস্যরা।

WMID-migrant-labourer
মৃত পরিযায়ী শ্রমিক অসীম ঘোষ

গড়বেতার কাঞ্চনগিরি গ্রামের বাসিন্দা বছর পঁচিশের অসীম ২ বছর আগে গুজরাটের আহমেদাবাদে যান কাজের খোঁজে। একটি ব্যাগের কোম্পানিতে কাজ করতেন। তার আগে ২ বছর তিনি ছিলেন বেঙ্গালুরুতে। এরপর লকডাউনে কাজ হারিয়ে মাসখানেক আগে আহমেদাবাদ থেকে বাসে করে ফেরেন পশ্চিম মেদিনীপুরের বাড়িতে। গ্রামের এক প্রাথমিক স্কুলে ২০ দিন কোয়ারেন্টাইনে (Quarantine) ছিলেন। তারপর নিজের বাড়িতে যান। মৃত অসীম ঘোষের দাদা অচিন্ত্য জানাচ্ছেন, ফেরার পর থেকে তাঁর ভাইয়ের মানসিক সমস্যা হচ্ছিল, ভারসাম্য টলে যাচ্ছিল মাঝেমধ্যেই।

[আরও পড়ুন: আমফানের ত্রাণ ‘দুর্নীতি’র প্রতিবাদ ঘিরে পুলিশ-জনতা খণ্ডযুদ্ধ, রণক্ষেত্র পটাশপুর

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে অসীম বাড়িতে জানায় যে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে যাচ্ছে। রাতে বাড়ি ফিরবে না। রাত ৮টা নাগাদ বেরিয়ে যান বাড়ি থেকে। এরপর সকালে বাড়ির অদূরে প্রাইমারি স্কুলের পাশের একটি বটগাছে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই খবর দেন বাড়িতে। খবর পৌঁছয় গড়বেতা থানাতেও। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়মাতদন্তে পাঠায়। প্রাথমিক অনুমান, কাজ হারিয়ে ঘরে ফেরার পর উৎকণ্ঠায় ভুগছিলেন। সেখান থেকেই মানসিক ভারসাম্যের সমস্যা হচ্ছিল। সবমিলিয়ে, আত্মহত্যার পথে বেছে নিয়েছেন অসীম ঘোষ।

[আরও পড়ুন: মাস্ক না পরে রাস্তায় বেরলেই এবার হবে শাস্তি, নির্দেশিকা জারি বাংলার স্বরাষ্ট্র সচিবের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে