Advertisement
Advertisement

Breaking News

Jagatdal

মোবাইল চোর সন্দেহে বেধড়ক মার উত্তেজিত জনতার, প্রাণ গেল জগদ্দলের যুবকের

মারধরের অভিযোগে আটক বেশ কয়েকজন।

Youth allegedly beaten to death by local people in Jagatdal, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:August 1, 2022 9:10 pm
  • Updated:August 1, 2022 9:49 pm

অর্ণব দাস, বারাকপুর: চোর সন্দেহে হাত-পা বেঁধে যুবককে গণপিটুনি। উত্তেজিত জনতার মারধরের জেরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বছর আঠাশের এক যুবক। সোমবার ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে জগদ্দল (Jagatdal) থানার শ্যামনগর অঞ্জনগড় এলাকায়। মারধরের ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে বেশ কয়েকজনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শুভজিৎ দাস। বয়স ২৮ বছর। অভিযোগ, সোমবার দুপুরে শ্যামনগরের অঞ্জনগড় এলাকায় এক পথচারী মহিলার মোবাইল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে শুভজিৎ। স্বাভাবিকভাবেই আর্তনাদ করেন ওই মহিলা। তখনই এরপরই উত্তেজিত জনতা শুভজিৎকে ধরে ফেলে। হাত-পা বেঁধে শুভজিৎকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে যুবককে উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

Advertisement

[আরও পড়ুন: পুজোর আগেই এসএসসির ২১ হাজার পদে নিয়োগের প্রক্রিয়া শুরু, জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু]

এ বিষয়ে মৃতের মা মালতি দাস বলেন, “হাসপাতালে গিয়ে দেখি মৃত ছেলে। হাতে দড়ি বাধা। তবে, কারা কী কারণে এই ঘটনা ঘটিয়েছে জানি না।” তিনি আরও বলেন, “আমার ছেলে নেশাগ্রস্ত ছিল। আমি নিজেও এই কারণে ছেলেকে পুলিশের হাতে তুলে দিয়েছিলাম।”

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নামে একাধিক অভিযোগ ছিল। সম্প্রতি একটি ঘটনায় ভাটপাড়া থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল। কয়েকদিন আগেই সে ছাড়া পায়। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তদন্ত চলছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: অনুব্রতর গাড়িতে লালবাতি মামলা: দায়সারা ভূমিকা কেন? রাজ্যের রিপোর্টে অসন্তুষ্ট হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ