BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অ্যান্টিক কয়েন সংগ্রহের নেশাই কাল! অপহরণকারীদের খপ্পরে সোনারপুরের যুবক

Published by: Sayani Sen |    Posted: August 12, 2021 11:22 am|    Updated: August 12, 2021 2:25 pm

Youth allegedly kidnapped for antic coin in Sonarpur । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, সোনারপুর: অ্যান্টিক কয়েনের (Antic Coin) জন্য অপহৃত সোনারপুরের যুবক। অপহরণের অভিযোগ পেয়ে মুক্তিপণের ফাঁদ পেতে সূর্য সেন মেট্রো স্টেশনের কাছ থেকে উদ্ধার অপহৃত। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে মোট ৫ জনকে।

জানা গিয়েছে, অপহৃত যুবকের নাম পঙ্কজ ওরফে আকাশ সর্দার। তার বাড়ি সোনারপুরে। তার কাছে ১৮৩০ সালের একটি অ্যান্টিক কয়েন আছে বলে জানতে পারে শীতল আগরওয়াল ও শাহনওয়াজ মোল্লা। তারাও অ্যান্টিক কয়েন সংগ্রহ করে। পঙ্কজের কাছে যে অ্যান্টিক কয়েন আছে তার বর্তমান বাজারমূল্য ৫০ কোটি টাকা। শীতল মোমিনপুরের বাসিন্দা। এই অ্যান্টিক কয়েন হাতানোর জন্য পঙ্কজের সঙ্গে তারা বন্ধুত্ব করে। খরচও করে। পঙ্কজ কয়েন দেবে বলেও শেষ পর্যন্ত দিতে অস্বীকার করে। তখন পঙ্কজকে অপহরণের ছক কষে শীতল ও শাহনওয়াজ। সেই মতো পঙ্কজকে ৩ দিন আগে অপহরণ করে শাহনওয়াজের বাঁশদ্রোণীর ফ্ল্যাটে আটকে রাখা হয়। এরপর ফোন যায় পঙ্কজের বাড়িতে। প্রথমে কয়েন চাওয়া হয়। বাড়ির লোক কয়েনের কথা কিছুই জানে না বলে জানায়। তারপর ২০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়।

[আরও পড়ুন: করোনা কালে Kanyashree প্রকল্পের টাকায় মাস্ক বিলি, বাঁকুড়ার ছাত্রীকে কুর্নিশ জানাবে রাজ্য]

সোনারপুর থানায় বুধবার দুপুরে অভিযোগ দায়ের করে পঙ্কজের পরিবার। মুক্তিপণের টাকা নিয়ে সূর্য সেন স্টেশনের কাছে সন্ধে ৬টা নাগাদ পৌঁছয়। আগে থেকেই সেখানে ওত পেতেছিল সোনারপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকেই প্রথমে শীতল ও নান্টু ভট্টাচার্য নামে দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে সূর্য সেন স্টেশনের কাছে একটি ইনোভা গাড়ি থেকে উদ্ধার করা হয় পঙ্কজকে। ঘটনাস্থল থেকে গ্রেপ্তার হয় আরও ৩ জন। 

[আরও পড়ুন: বনদপ্তরে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, গ্রেপ্তার ভুয়ো সাংবাদিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে