Advertisement
Advertisement
Jhargram

চতুর্দিকে ছড়ানো মদের বোতল, ভোটের দিন ঝাড়গ্রামে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

প্রাথমিকভাবে মৃত যুবকের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ পাওয়া যায়নি।

Youth allegedly murdered in Jhargram

প্রতীকী ছবি

Published by: Sayani Sen
  • Posted:May 25, 2024 8:46 am
  • Updated:May 25, 2024 8:49 am

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: ভোটের মাঝে সাতসকালে ঝাড়গ্রামে উদ্ধার যুবকের ক্ষতবিক্ষত দেহ। তা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তাঁকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে কী কারণে খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মৃত যুবকের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ পাওয়া যায়নি।

মৃত উত্তম মাহাতো, ঝাড়গ্রামের (Jhargram) বেলাটিকরির বাসিন্দা। পেশায় গাড়িচালক। শনিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটি জনমানবশূন্য এলাকায় ওই যুবকের দেহ পড়তে থাকতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। তাঁর দেহের পাশ থেকে মদ এবং জলের বোতল উদ্ধার করা হয়েছে। দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে তাঁর। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খুন করা হয়েছে তাঁকে। সম্ভবত মদের আসরে বচসার জেরে তাঁকে খুন করা হয়েছে বলেই মনে করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: ব়্যাগিংয়ে যাদবপুরের ছাত্রমৃত্যু, ৩৮ জনের শাস্তির সিদ্ধান্তেই সিলমোহর]

মৃতের পরিবারের দাবি, কর্মসূত্রের অন্যত্র থাকতেন উত্তম। দিনকয়েক আগেই বাড়ি ফেরেন। ভোটের দিন যে বাড়ি ফিরছেন, তা পরিবারের কাউকেই জানাননি তিনি। ভোট দিতে হয়তো বাড়ি ফিরছিলেন বলেই মনে করা হচ্ছে। ভোটের দিন উত্তমের দেহ উদ্ধারের সঙ্গে রাজনৈতিক যোগসাজশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও পরিবারের দাবি, উত্তমের মৃত্যুর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। লালগড় থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আপাতত ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার অপেক্ষায় তদন্তকারীরা।

Advertisement

[আরও পড়ুন: তৃণমূলে যোগদানের পরই সিরিয়াকে ফোন অমিত মালব্যর! ফের প্রকাশ্যে সন্দেশখালি ‘ষড়যন্ত্র’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ