BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেলের পরিত্যক্ত কোয়ার্টারে পিটিয়ে খুন যুবককে, ধৃত তিন দুষ্কৃতী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 24, 2018 3:56 pm|    Updated: September 16, 2019 3:42 pm

Youth beaten to death in Jagatdal, 3 accused held

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: রেলের একটি পরিত্যক্ত কোয়ার্টারের দখলদারি নিয়ে গন্ডগোল। আর তারা জেরেই দুই গোষ্ঠীর মধ্যে ধুন্ধুমার কাণ্ড। ঘটনায় পিটিয়ে খুন করা হল এক যুবককে। জগদ্দলের আমবাগান এলাকায় ওই পরিত্যক্ত কোয়ার্টার থেকে শনিবার সকালে উদ্ধার হয় মদের মনোজ প্রসাদ নামে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ। মৃত যুবক মনোজ প্রসাদ পেশায় ইমারতি ব্যবসার সঙ্গে যুক্ত। অভিযোগ, শুক্রবার রাতে ওই পরিত্যক্ত কোয়ার্টারে মদের আসর বসায় স্থানীয় কিছু যুবক। ওই কোয়ার্টারের দখল ছিল মনোজের কাছে। ওইদিন রাতে কোয়ার্টারের তালা ভেঙে ঢোকে বাবুসোনা সাউ ও তার দলবল। এই ঘটনায় পুলিশ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

[বারান্দায় ঝুলছে বৃদ্ধার মৃতদেহ, দেখে শিউরে উঠল নাগেরবাজার]

উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার অন্তর্গত রায় বাহাদুর রোডের আমবাগানে দীর্ঘদিন যাবৎ পরিত্যক্ত অবস্থায় পড়েছিল রেলের ওই কোয়ার্টারটি। গত কয়েক বছর ধরে সেই কোয়ার্টার দখল করে রেখেছিল মনোজ প্রসাদ। বিভিন্ন অসামাজিক কার্যকলাপে সে যুক্ত ছিল বলে অভিযোগ। এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই ওই কোয়ার্টারে বহিরাগতদের আনাগোনা ছিল। গভীর রাত পর্যন্ত সেখানে মদের আসর চলত। এলাকার মহিলাদের উত্ত্যক্তও করত ওই মদ্যপরা। প্রতিবাদ করলেই ভয় দেখিয়ে মুখ বন্ধ করে দিত মনোজ। শুক্রবার গভীর রাতে বাবুসোনা নামে ওই দুষ্কৃতী ও তার দলবলের সঙ্গে ঝামেলা হয় মনোজের। দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এরপরে বাবুসোনার দলবল বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে পিটিয়ে মনোজকে খুন করে। দেহ ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

[খিদিরপুরে মেলার দোলনা থেকে ছিটকে পড়ে গুরুতর জখম নাবালিকা, ভরতি ICU-তে]

এদিন সকালে ওই কোয়ার্টার থেকে মনোজের দেহ উদ্ধার করে তার পরিবারের লোকেরা। ঘটনার তদন্তে নেমে জগদ্দল থানার পুলিশ বাবুসোনা সাউ, বাবু দলুই ও তোতন সাউ নামে তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই এই খুন। পরিকল্পিতভাবে ছক কষে মনোজকে পিটিয়ে মেরেছে দুষ্কৃতীরা। ধৃতদের এদিন বারাকপুর আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে