BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএল বেটিংয়ে সর্বস্বান্ত হয়ে আত্মঘাতী যুবক! উদ্ধার সুইসাইড নোটও

Published by: Paramita Paul |    Posted: May 30, 2022 9:52 pm|    Updated: May 30, 2022 10:15 pm

Youth Committed Suicide after loosing IPL Betting

দিব্যেন্দু মজুমদার, হুগলি: আইপিএল (IPL) বেটিং চক্রে সর্বস্ব খুইয়ে আত্মঘাতী হলেন এক যুবক। পরিবার সূত্রে খবর, রবিবার রাতে গুজরাট টাইটানস (Gujarat Titans) বনাম রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ম্যাচে মোটা টাকা লাগিয়েছিলেন তিনি। সেই জুয়ায় হারতেই আত্মহত্যার পথ বেছে নেন চুঁচুড়া যুবক। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করলেও আইপিএল বেটিংয়ের টাকা লাগানোর কথা স্বীকার করেনি।

মৃত তরুণের নাম কৃষ্ণ সাহা (২২)। চুঁচুড়া থানার রবীন্দ্রনগর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। সোমবার সকালে নিজের ঘর থেকেই কৃষ্ণর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। উদ্ধার হয় সুইসাইড নোটও। তা থেকে স্পষ্ট নিয়মিত জুয়ায় টাকা লাগাতেন তিনি। তবে সুইসাইডাল নোটে কোথাও আইপিএলের বেটিংয়ের কথা উল্লেখ নেই।

[আরও পড়ুন: ‘আমি কম যোগ্য?’, রাজ্যসভার টিকিট না পেয়ে ক্ষোভ উগরে দিলেন নাগমা]

 তবে পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতের আইপিএল ফাইনালের বেটিংয়ে ১৮ হাজার টাকা লাগিয়েছিলেন কৃষ্ণ। সেই টাকা হেরে যাওয়ার পরই আত্মহত্যার পথ বেছে নেন। সোমবার সকালে মা রীনাদেবীর অনেক ডাকাডাকির পরও ছেলে ঘরের দরজা খোলেননি। কোনও সাড়া শব্দ না পেয়ে ঘরের জানলা দিয়ে দেখতে পান ছেলে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি ফাঁস লাগিয়ে ঝুলছেন কৃষ্ণ। দেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, কৃষ্ণর ঘর থেকে হাতে লেখা একটি সুইসাইড নোট উদ্ধার করেছে চুঁচুড়া থানার পুলিশ। ওই নোটে কৃষ্ণ লিখেছেন যে তিনি তাঁর জীবনের মায়া ত্যাগ করে চলে যাচ্ছে। এর জন্য কেউ দায়ী নন। বেটিংয়ে অনেক টাকা হেরে গিয়েছে। এই টাকা পরে হলে দিতে পারতেন কৃষ্ণ। কিন্তু এই মুহুর্তে তাঁর পক্ষে এই টাকা দেওয়া সম্ভব নয়। তাই বাধ্য হয়ে  মৃত্যুর পথ বেছে নিচ্ছেন।

[আরও পড়ুন: UPSC-তে মেয়েদের জয়জয়কার, শীর্ষে JNU’র প্রাক্তনী, বাড়িতে পড়েই সফল বঙ্গ তনয়াও]

মৃতের পরিবারের দাবি, আইপিএল বেটিং চক্রে জড়িয়ে পড়ে আত্মঘাতী হয়েছেন কৃষ্ণ। মৃতের বাবা শ্যামল সাহা জানান, সম্প্রতি ছেলে স্নাতক হওয়ার পর ব্যাংকের টাকা নিয়ে যাওয়া-আসার গাড়িতে নিরাপত্তাকর্মীর কাজ করছিল। কিন্তু এভাবে যে খেলার পিছনে ছেলে টাকা লাগাতে পারে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি শ্যামলবাবু। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণ বিভিন্ন জায়গায় জুয়ার টাকা লাগাত। তবে আইপিএলে টাকা লাগিয়ে ছিল কি না তা তদন্তের পরই জানা যাবে। চুঁচুড়া থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে