BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রেললাইনে দাঁড়িয়ে TikTok ভিডিও শুট করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় মৃত যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: October 16, 2021 2:16 pm|    Updated: October 16, 2021 2:21 pm

Youth dies after getting hit a train while making Tiktok video | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বিজয়া দশমীর দিন মর্মান্তিক দুর্ঘটনা। ওইদিন রেললাইনে দাঁড়িয়ে টিকটক (TikTok) ভিডিও শুট করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। দুর্ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) ভদ্রেশ্বর স্টেশনে। জানা গিয়েছে, মৃত কিশোরের নাম ধীরাজ প্যাটেল। তাঁর সঙ্গে থাকা আরও দুই বন্ধু অবশ্য প্রাণে রক্ষা পেয়েছেন। তাঁরা রেললাইনের ধারে দাঁড়িয়ে থাকায় কোনও দুর্ঘটনার মুখে পড়েননি। শনিবার সকালে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ময়নাতদন্তের পর ধীরাজের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

জিআরপি সূত্রে খবর, শুক্রবার সন্ধেবেলা সবাই যখন ভাসানে ব্যস্ত, সেসময় ভদ্রেশ্বরের বাসিন্দা বছর কুড়ির ধীরাজ এবং তাঁর দুই বন্ধু রেললাইনের (Rail track)ধারে বেড়াতে গিয়েছিল। ওই এলাকা এমনিতেই শুনশান। সেই কারণেই তাঁরা নিজেদের মতো সময় কাটানোর জন্য রেললাইনের ধার বেছে নিয়েছিল। নিজেদের মধ্যে তারা ছবি তুলছিল। ধীরাজ তারই মধ্যে আচমকা বন্ধুদের থেকে বিচ্ছিন্ন হয়ে রেললাইনের উপর চলে যায়। সেখানে দাঁড়িয়ে টিকটক ভিডিওর জন্য শুট করতে মগ্ন হয়ে পড়ে ধীরাজ। সেসময়ই ঘটে যায় বিপত্তি।

[আরও পড়ুন: বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়ে বিপত্তি, জঙ্গল থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী]

ভদ্রেশ্বর স্টেশনের ৩ নং রেললাইন দিয়ে সেসময় দ্রুতগতিতে আসছিল একটি বর্ধমান লোকাল। সজোরে ধীরাজকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ধীরাজের। তার বন্ধুরা রেললাইনের ধারে দাঁড়িয়ে থাকায় তাদের কোনও ক্ষতি হয়নি। তবে বন্ধুর এই পরিস্থিতি দেখে ঘাবড়ে যায় বাকি দু’জন। সঙ্গে সঙ্গে জিআরপিতে (GRP) খবর দেওয়া হয়। জিআরপি রেললাইন থেকে তাঁর দেহ উদ্ধার করে শ্রীরামপুরের ওয়ালশ হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।

[আরও পড়ুন: Durga Puja 2021: কালনার এই পুজোয় দশমীতে মৃন্ময়ী মূর্তির সঙ্গেই আরাধনা জীবন্ত ‘দুর্গা’রও! জানেন কেন?]

জিআরপির যদিও দাবি, ধীরাজ সেলফি তুলতে গিয়েই এত বড় বিপদ ঘটেছে। তবে পরিবার ও বন্ধুদের দাবি, ধীরাজ একেবারেই নিম্নবিত্ত পরিবারের ছেলে। টিকটক ভিডিও শুট করেই সে উপার্জনের কথা ভাবছিল। সেইমতো দুঃসাহসিক এক পদক্ষেপ নিতে গিয়ে রেললাইনের ধারে শুট করতে চলে যায়। তার জেরে প্রাণটাই খোয়াতে হল বছর কুড়ির যুবককে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে