BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরকীয়া সম্পর্কে পথের কাঁটা, মায়ের হাতেই খুন ছেলে

Published by: Paramita Paul |    Posted: June 13, 2021 10:33 am|    Updated: June 13, 2021 10:34 am

Youth killed by mother in Murshidabad for opposing her extra marital affair । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: বাবার মৃত্যুর পর থেকেই বিবাহবর্হিভূত সম্পর্কে (Extra Marital Affair) জড়িয়েছিলেন মা। বারবার এমন অভিযোগ করতেন ছেলে দীনবন্ধু ঘোষ। তার জেরেই মৃত্যু হল ২৩ বছরের তরতাজা যুবকের। অন্তত এমনটাই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। রবিবার সকালে কান্দি থানার রুদ্রবাটি এলাকায় নিজের ঘর থেকে দীনবন্ধু ঘোষের দেহ উদ্ধার হয়। ছেলেকে খুনের অভিযোগ মা ভানুমতী ঘোষকে আটক করেছে কান্দি থানার পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

স্থানীয় সূত্রে খবর, ভানুমতীর স্বামী সন্দীপ ঘোষের মৃত্যু হয় বছর দুয়েক আগে। তার পর থেকেই তিনি বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে পরিবার সূত্রে খবর । একাধিক বাড়িতে পরিচারিকার কাজ করতেন ভানুমতী। কাজের জায়গায় অবৈধ সম্পর্ক তৈরি হয়েছিল বলে খবর। এ নিয়ে পাড়ার বাসিন্দারা প্রায়শই নিন্দা করতেন। ছেলের কানেও খবর পৌঁছতে দেরি হয়নি। তার পর থেকে মায়ের সঙ্গে প্রায়শই অশান্তি হত ছেলের। এ সম্পর্ক নিয়ে বারবার মাকে সতর্ক করেছিলেন দীনবন্ধু। কিন্তু তাতে কোনও কাজ হয়নি।

[আরও পড়ুন: আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আগুন, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩]

রবিবার সকালে নিজের ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছেলেকে পড়ে থাকতে দেখেন ভানুমতী। তথনই চিৎকার করে পড়শিদের ডাকেন তিনি। দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে দীনবন্ধুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। উল্লেখ্য, রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। বিবাহিত হলেও বউ বাপের বাড়িতেই থাকে। রুদ্রবাটির বাড়িতে মা-ছেলে থাকত। এদিনের ঘটনায় মা ভানুমতীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের দাবি, মায়ের বিবাহবর্হিভূত সম্পর্কের বিপক্ষে ছিলেন ছেলে। নিজের পথের কাঁটা সরাতেই ছেলেকে খুন করলেন মা ভানুমতী বলে অভিযোগ। তবে এই ঘটনায় তাঁর সঙ্গীও যুক্ত কিনা তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: স্ত্রীকে ‘বোন’ বলে পরিচয়! রূপশ্রী প্রকল্পের অর্থ পেতে জালিয়াতি, গ্রেপ্তার ১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×