৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তাস খেলা ঘিরে বচসা থেকে মর্মান্তিক ঘটনা, দুর্গাপুরে পিটিয়ে খুন যুবক, এলাকায় চাঞ্চল্য

Published by: Sucheta Sengupta |    Posted: November 6, 2021 9:35 pm|    Updated: November 6, 2021 9:35 pm

Youth lynched and killed in Durgapur due to chaos while playing game | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্য়ায়, দুর্গাপুর: তাস খেলাকে কেন্দ্র করে বচসা। সেখান থেকে হাতাহতি। আর তারপর যুবককে পিটিয়ে খুনের (Lynching) মতো নৃশংস ঘটনার সাক্ষী দুর্গাপুরের (Durgapur) ফরিদপুর থানার রসিক ডাঙা। ভাইফোঁটার সন্ধেবেলা এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়াল।  ঘটনাস্থলে ফরিদপুর থানার বিশাল পুলিশবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় তাস খেলায় মগ্ন ছিল রসিকডাঙার পঁয়ত্রিশের পালন বাউরি তার অন্যান্য বন্ধুদের সঙ্গে। খেলতে খেলতেই নিজেদের মধ্যে শুরু হয় বচসা।  ব্যাপক উত্তেজনা তৈরি হয় বন্ধুদের সঙ্গে। অভিযোগ, সেখানে পালন বাউরিকে পিটিয়ে মেরে ফেলা হয় বলে অভিযোগ। খবর জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

[আরও পড়ুন: Coronavirus: ছন্দে ফিরছে রাজ্য, গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্ত দু’শোর কম]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এলাকায় উত্তেজনা তৈরি হয়।  নিছকই তাস খেলা হচ্ছিল নাকি তার আড়ালে জুয়া খেলা চলছিল এবং তার জেরেই অশান্তি থেকে খুনের ঘটনা পর্যন্ত ঘটে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে যুক্তদের তল্লাশি চালাচ্ছে পুলিশ। খেলা থেকে খুনের ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। অশান্তি এড়াতে এবং স্থানীয়দের নিরাপত্তায় এলাকায় মোতায়েন বাড়তি পুলিশবাহিনী।

[আরও পড়ুন: ‘প্রথা ভাঙলাম’, স্বনির্ভরতায় ভিন্ন পথ বেছে গর্বিত হাবড়ার ‘এমএ ইংলিশ চায়েওয়ালি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে