Advertisement
Advertisement
Alipurduar

গ্রাহক সেজে খাবার ‘ছিনতাই’, প্রতিবাদ করায় আলিপুরদুয়ারে ডেলিভারি বয়কে বাঁশপেটা!

মাথায় গুরুতর আঘাত নিয়ে জোম্যাটোর ডেলিভারি বয় ভর্তি আলিপুরদুয়ার হাসপাতালে। ঘটনার তদন্তে নেমে দ্রুত দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছে পুলিশ।

Zomato delivery boy in Alipurduar got attacked and beaten while delivering the ordered food
Published by: Sucheta Sengupta
  • Posted:May 17, 2024 6:30 pm
  • Updated:May 17, 2024 7:52 pm

রাজকুমার, আলিপুরদুয়ার: প্রথমে অনলাইনে সব দামি দামি খাবারের অর্ডার দেওয়া। তার পর ডেলিভারি বয় সেই খাবার পৌঁছে দিতে গেলে তাঁর কাছ থেকে খাবার ছিনিয়ে নিয়ে চম্পট দেওয়া। এমনই ঘটনা ঘটছে বলে অভিযোগ মিলেছিল। এবার এধরনের ছিনতাইকারী গ্যাংয়ের খপ্পরে পড়ে গুরুতর জখম হলেন অনলাইন খাবার ডেলিভারি সংস্থা জোম্যাটোর এক ডেলিভারি বয়। অমিত ঘোষ নামে কর্মীকে বাঁশ দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিল দুষ্কৃতীরা! গুরুতর জখম অবস্থায় আলিপুরদুয়ার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অমিত ঘোষ। আলিপুরদুয়ার থানায় এনিয়ে অভিযোগ দায়ের করেছে তাঁর পরিবার।

আলিপুরদুয়ার (Alipurduar) শহরতলি এলাকার বঞ্চুকামারি থেকে বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ পাঁচটি বিরিয়ানির (Biriyani) প্যাকেটের অর্ডার আসে জোম্যাটোতে। ডেলিভারি বয় অমিত, আরও পাঁচ সহকর্মীকে সঙ্গে নিয়ে খাবার-সহ বঞ্চুকামারিতে পৌঁছন। এর পরই ঘটে বিপদ। অভিযোগ, প্রথমে দু-তিনজন যুবক এগিয়ে এসে ডেলিভারি বয়দের সঙ্গে কথা বলতে থাকেন। আচমকা পিছন থেকে একজন বাঁশ নিয়ে এসে ডেলিভারি বয়দের উপর আক্রমণ (Attck) চালায়। সেসময় অমিতের মাথায় হেলমেট ছিল না বলে বাঁশের আঘাতে তাঁর মাথা ফেটে যায়। সেই সুযোগে খাবারের পাঁচটি প্যাকেট নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে তাঁদের চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা জড়ো হয়ে জখম অমিতকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

Advertisement

[আরও পড়ুন: ঋতুস্রাবের সময় পেটে লাথি! কেজরির সহায়কের বিরুদ্ধে বিস্ফোরক FIR স্বাতীর]

শুক্রবার আলিপুরদুয়ার থানায় অভিযোগ জানায় অমিত। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে আলিপুরদুয়ার থানার পুলিশ। আলিপুরদুয়ার থানার আইসি (IC) অনির্বাণ ভট্টাচার্য বলেন, “আমরা এই ঘটনার তদন্ত শুরু করেছি। ওই এলাকায় একদিন আগেও এমন ঘটনা ঘটেছিল বলে জানতে পেরেছি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।” জানা গিয়েছে, ১৫ মে বুধবার ওই এলাকায় অন্য এক সুমিত ঘোষ নামে জোম্যাটোর (Zomato) এক ডেলিভারি বয়ের কাজ থেকে একই কায়দায় খাবার ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা। ১৬ তারিখ ফের পাঁচ প্যাকেট বিরিয়ানির অর্ডার দেওয়া হয়। আর সেই কারণে এদিন অমিত সঙ্গে পাঁচ ডেলিভারি বয় (Delivery Boy) নিয়ে খাবার ডেলিভারি দিতে ওই এলাকায় পৌঁছন। কিন্তু গ্রামের ফাঁকা জায়গায় দুষ্কৃতীদের আক্রমণের মুখে পড়েন তাঁরা।

Advertisement

হাসপাতালের শয্যায় শুয়ে জখম অমিত ঘোষ বলেন, “আমরা ছজন ছিলাম। বাইক থেকে নেমে দেখি, তিন যুবক দাঁড়িয়ে আছে। তাঁদের সঙ্গে কথা বলছিলাম। তাঁরাই অর্ডার করেছিল বলে জানায় ওই যুবকরা। এমন সময় পিছন থেকে একজন বাঁশ দিয়ে আমাদের মারতে শুরু করে। আমার মাথায় হেলমেট ছিল না বলে মাথায় লাগার পরেই রক্তাক্ত অবস্থায় আমি মাটিতে লুটিয়ে পড়ি। ওরা খাবার নিয়ে চম্পট দেয়। আমার অন্যান্য সহকর্মীরাও ব্যাথা পেয়ে মাটিতে পড়ে যায়।”

[আরও পড়ুন: দেবঘনিষ্ঠকে দেওয়া টাকা ফেরত পেলেন চাকরিপ্রার্থী]

স্থানীয় সূত্রে খবর নিয়ে জানা গিয়েছে, বঞ্চুকামারি যেখানে এই ঘটনা ঘটেছে সেখানে নিয়মিত মদের আসর বসছে। ওখানে একটি ধর্মীয় স্থান রয়েছে। তার পিছনেই এই ঘটনা ঘটেছে। তবে খাবার ছিনতাই করতে গিয়ে একজন যুবককে এভাবে প্রায় মৃত্যুমুখে ঠেলে দেওয়ার ঘটনায় বিভিন্ন মহলে শোরগোল পড়ে গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ