BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২০১৯-এ বিভ্রাটের তুলনায় বিয়ের তালিকা বেশ লম্বা, পরের বছর কাদের টার্ন?

Published by: Bishakha Pal |    Posted: December 25, 2019 5:27 pm|    Updated: December 26, 2019 3:55 pm

2019 in Hindsight: here is a list of celebrated weddings

সম্পর্ক ভাঙাগড়ার মধ্যে দিয়ে কেটে গেল ২০১৯। তবে এ বছর বিবাহের লিস্ট কিন্তু বেশ লম্বা। এতটাই, যে পরের বছর কোন কোন সম্পর্ক পূর্ণতা পেতে পারে, তার একটা খসড়াও বানিয়ে ফেলা যায়। অপেক্ষাকৃত বিভ্রাট হয়েছে নাম মাত্র। বছরের শেষে একবার চোখ বুলিয়ে নেওয়া যাক সেই সব সম্পর্কের আনাচকানাচে।

বিবাহ

নুসরত-নিখিল: রূপকথার বিয়ে বলতে যা বোঝায়, নিখিল-নুসরতের বিয়ে ছিল তাই। ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত। তুরস্কের বোদরুমের ২৪ মে বসেছিল তাঁদের বিয়ের আসর। বর এবং কনে– দুই পক্ষের প্রথা মেনেই হয় বিয়ে। সেই ছবি নুসরত পোস্ট করেছিলেন। ইনস্টাগ্রামে সেগুলি ভাইরাল হতে দেরি হয়নি।

জুন মালিয়া-সৌরভ: বিয়ের কি আর বয়স হয়? অবশ্য জুন মালিয়ার ক্ষেত্রে বয়স একটা সংখ্যা মাত্র। তাই ‘প্রৌঢ়ত্বে’ পৌঁছেও তিনি ‘বিবাহযোগ্যা’। ডাকসাইটে সুন্দরী এই অভিনেত্রী ৩০ নভেম্বর ১৪ বছরের সম্পর্ককে পরিণতি দেন। মোমিনপুরের ব্রিটিশ আদলে তৈরি এক ওয়ারহাউসে বসেছিল বিবাহ বাসর। দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি।

june-marriage

শ্রাবন্তী-রোশন: এই নিয়ে তৃতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী শ্রাবন্তী। স্বামী রোশন সিং পেশায় নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু। বিয়ের আগে পাঞ্জাবি ছেলে রোশনের সঙ্গে প্রায় এক বছর সম্পর্কে ছিলেন শ্রাবন্তী। এ বছর এপ্রিল মাসে তাঁদের সম্পর্ক পূর্ণতা পায়। চূড়ান্ত গোপনীয়তার মধ্যে চণ্ডীগড়ে বিয়ে করেন তাঁরা।

Srabanti Chatterjee

সৃজিত-মিথিলা: কানাঘুষো অনেকদিন থেকেই চলছিল। অবশেষে বিয়ের সানাই বাজে ৬ ডিসেম্বর। বাংলাদেশি বান্ধবী মিথিলার সঙ্গে বিয়েটা সেরে ফেলেন টলিপাড়ার অন্যতম ‘এলিজেবল ব্যাচেলার’ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গোধূলি লগ্নে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে আইনি বিয়ে হয় তাঁদের। বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা।

srijit-mithila

রাখি-রীতেশ: দু’বার বিয়ের দোরগোড়ায় পৌঁছেও বিয়ে করেননি তিনি। কিন্তু তৃতীয়বার নিজেকে বুঝিয়ে ফেলেন। বিয়ে করেন মার্কিন মুলুকের ব্যবসায়ী রীতেশকে। যদিও প্রথমে বিয়ের খবর প্রকাশ্যে আনেননি তিনি। ‘ফটোশুটের জন্য সেজেছিলাম’ বলে এড়িয়ে যান। পরে অবশ্য সব স্বীকার করে নেন রাখি।

rakhi

ববিতা ফোগাট-বিবেক সুহাগ: সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগের সঙ্গে ৩ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ববিতা ফোগাট। হরিয়ানার বালালি গ্রামে ববিতার বাড়িতেই বসে বিয়ের আসর। তবে, ববিতার বিয়ে অন্য একটা কারণেও স্মরণীয় হয়ে থাকবে। তিনি বিয়েতে সাত পাকের বদলে ঘোরেন আট পাক। প্রাক্তন কুস্তিগিরের মতে, নারী নির্যাতন, ধর্ষণের মতো ঘটনা আকছার ঘটছে। এসবের প্রতিবাদেই বিয়েতে সাতপাকের পরিবর্তে আটপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন।

Babita

নাদাল-জিসকা: দীর্ঘ ১৪ বছরের প্রেমের পর অবশেষে পরিণয়। ঈশ্বরকে সাক্ষী রেখে দীর্ঘদিনের বান্ধবী জিসকা পেরেলোকে জীবনসঙ্গী বানান রাফায়েল নাদাল। স্পেনের বিলাসবহুল লা ফোর্টালেজায় গাঁটছড়া বাঁধেন টেনিস তারকা। সংবাদ সংস্থায় খবর অনুযায়ী, ৩৫০ জন অত্যন্ত কাছের আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবদেরই বিয়েতে আমন্ত্রণ জানানো হয়।

Nadal

বিভ্রাট

শ্বেতা বসু প্রসাদ-রোহিত মিত্তল: ২০১৮ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেছিলেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। কিন্তু বিয়ের এক বছর গড়ানোর আগেই বিচ্ছেদ হয়ে যায় তাঁর। রোহিত মিত্তলের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্বেতার। তবে বিচ্ছেদের কারণ নিয়ে এখনও মুখ খোলেননি কেউ।

shweeta marriage

ভাস্কর-নবমিতা: ভাস্বর এবং নবমিতা চট্টোপাধ্যায়ের সাড়ে পাঁচ বছরের দাম্পত্য জীবন বর্তমানে ভাঙনের মুখে। চলতি বছরের জুন মাসেই ভাস্বর এবং নবমিতা চট্টোপাধ্যায় একসঙ্গে সেপারেশন পেপার জমা দেন কোর্টে। বিগত ১ বছরে দু’জনের সমস্যা মাত্রারিক্তভাবে বেড়ে যাওয়া এমন সিদ্ধান্ত নেন তাঁরা। যদিও প্রকাশ্যে তাঁরা কখনওই কিছু বলেননি। তবে তাঁদের বিচ্ছেদের খবর চাপা থাকেনি।

পাইপলাইনে রয়েছে যেসব বিয়ে

আলিয়া-রণবীর: পরের বছরের সবচেয়ে চর্চিত বিয়ে বোধহয় হতে চলেছে এটি। কাপুর আর ভাট খানদান আত্মীয়তার সম্পর্কে জুড়তে চলেছে। সূত্রের খবর, বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরের বছরই গাঁটছড়া বাঁধবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

Ranbir-Alia

পরমব্রত-ইকা: নেদারল্যান্ডের বান্ধবী ইকার সঙ্গে পরমের ঘনিষ্ঠতার কথা ইন্ডাস্ট্রি ও ইন্ডাস্ট্রির বাইরে অনেকেই জানেন। তাঁদের সম্পর্কও দীর্ঘদিনের। পরমব্রত নিজেও একথা লুকোননি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। যদিও দিনক্ষণ এখনও জানা যায়নি। 

বরুণ-নাতাশা: গত বছর শেষের দিকে নাতাশার সঙ্গে সম্পর্কে থাকার কথা স্বীকার করেন বরুণ। বলিউডে জল্পনা, পরের বছরই নাকি বিয়ে করবেন তাঁরা। শোনা যাচ্ছে গোয়ার সমুদ্র সৈকতে বিচ-ওয়েডিংয়ের পরিকল্পনা করছেন দু’জনে। যদিও দিনটা এখনও জানাননি অভিনেতা।

Varun-&-Natasha

অর্জুন-মালাইকা: অর্জুন কাপুরের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন মালাইকা অরোরা। প্রথমদিকে রাখঢাক করতেন। কিন্তু এখন আর সেসবের বালাই নেই। একসঙ্গে তাঁরা ছবি পোস্ট করেছেন। এমনকী অর্জুনকে বিয়ে করতে চান বলেও জানিয়েছেন মালাইকা। যদি সব ঠিক থাকে, তবে পরের বছরই হয়তো এক হবে চার হাত।  

Arjun Kapoor and Malaika Arora

 

রুদ্রনীল ঘোষ: যদিও এই অভিনেতার বান্ধবীর নাম এখনও প্রকাশ্যে আসেনি, তবু শোনা যায় কোনও এক মিডিয়ার বন্ধুর সঙ্গে নাকি ডেট করছেন রুদ্রনীল। পরের বছরই কি তবে বাজবে বিয়ের সানাই? 

rudranil ghosh

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে