BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিরে দেখা ২০২০: কোন তারকাদের কোল আলো করে এল নতুন প্রাণ? প্রতীক্ষায় কারা?

Published by: Suparna Majumder |    Posted: December 28, 2020 3:44 pm|    Updated: December 28, 2020 3:44 pm

Tollywood and Bollywood celebrities who welcomed babies in 2020 | Sangbad Pratidin

সময়ের স্রোতে আরও একটা বছর অতীতের খাতায়। নতুন বছরে সুখবরের প্রতীক্ষায় দিন গুনে চলেছেন বিশ্ববাসী। কিন্তু গোটা একটা বছরের ৩৬৫ দিনই কি খুব খারাপ ছিল? ভাল ঘটনা কি একেবারেই ঘটেনি? করোনা ভাইরাস (CoronaVirus) মানুষকে জীবনের মূল্য বুঝতে শেখায়নি? নতুন প্রাণের সঞ্চার ঘটেনি? ঘটেছে। করোনা (COVID-19) কালেই আগমন ঘটেছে নতুন প্রজন্মের। কাদের সংবাসে এল নতুন অতিথি? কারাই বা সন্তানের অপেক্ষায়? বছরশেষে তুলে ধরল সংবাদ প্রতিদিন ডিজিটাল। 

কোয়েল-নিসপাল: এপ্রিল মাসে কোয়েল মল্লিকের (Koel Mallick) অন্তঃসত্ত্বা হওয়ার কথা শোনা গিয়েছিল। প্রাণঘাতী ভাইরাসের প্রকোপ ততদিনে শুরু হয়ে গিয়েছে। সেই রটনা ঘটনার রূপ নেয় মে মাসের পাঁচ তারিখ। ছেলে কবীরের জন্ম দেন কোয়েল। এরপরই অবশ্য করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি, নিসপাল রানে, রঞ্জিৎ মল্লিক এবং তাঁর স্ত্রী দীপা মল্লিক। পরে করোনামুক্ত হয়েছেন প্রত্যেকে।

শুভশ্রী-রাজ: কবীরের পরেই আসে টলিউডের ‘রাজপুত্র’র পালা। ১২ সেপ্টেম্বর ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। দিনটি ছিল শনিবার। সক্কাল সক্কাল ‘জয় জগন্নাথ’ লেখা পোস্ট দিয়ে সন্তানের আগমনের উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পরে যুবানের (Yuvaan) ছবি শেয়ার করে আনুষ্ঠানিক ঘোষণার করে দেন পরিচালক। তারপর থেকে যুবানের ছবিতে ভরে গিয়েছে দুই তারকার সোশ্যাল মিডিয়া।

অঙ্কিতা-সৌমিত্র: শুভশ্রীর পরই মা হওয়ার খবর দেন টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার (Ankita Majumder Paul)। ১৪ সেপ্টেম্বর গুয়াহাটির হাসপাতাল থেকে সদ্যোজাতর ছবি পোস্ট করে খুশির খবর জানান ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত অভিনেত্রী।  মেয়ের নাম রেখেছেন আরুণ্য।

কল্কি-গাই: বলিউডে বছরের শুরুতেই সুখবর শোনান কল্কি কোয়েচলিন (Kalki Koechlin)। ৭ ফেব্রুয়ারি ‘ওয়াটার বার্থিং’ পদ্ধতিতে কন্যা সাপফোর জন্ম দেন তিনি। প্রেমিক গাই ও তাঁর এই মুহূর্তে বাবা-মা হওয়ার কোনও পরিকল্পনা ছিল না। কিন্তু যেহেতু সন্তানসম্ভবা হয়ে পড়েছেন তাই সন্তানটিকে জন্ম দিতে চেয়েছিলেন খ্যাতনামা এই অভিনেত্রী। মেয়েকে মিষ্টি করে ঘুমপাড়ানি গানও শুনিয়েছেন অভিনেত্রী। ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kalki (@kalkikanmani)

লিজা-ডিনো: ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখই ইনস্টাগ্রামে নিজের দ্বিতীয় সন্তানের জন্মের কথা জানান অভিনেত্রী-মডেল লিজা হেডেন (Lisa Haydon)। বড় ছেলে জ্যাকের সঙ্গে ছোট ছেলে লিওর ছবি দেন লিজা। জানান, ১৩ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

শিল্পা-রাজ: এরপরই আচমকা দ্বিতীয় সন্তানের আগমনের কথা জানান শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সারোগেসির মাধ্যমে ১৫ ফেব্রুয়ারি শিল্পা-রাজের দ্বিতীয় সন্তান অর্থাৎ ভিয়ানের ছোট্ট বোন সমিশা শেট্টি কুন্দ্রার জন্ম হয়। সংস্কৃত ও রাশিয়ার শব্দ মিশিয়ে মেয়ের নাম রেখেছেন শিল্পা।

 

হার্দিক-নাতাশা: ২০২০ সালে ব্যক্তিগত জীবনেও অলরাউন্ড পারফরম্যান্স দিয়েছেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। প্রথমে চুপিসাড়ে প্রেমিকা নাতাশা স্তানকোভিচের (Natasa Stankovic) সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন। পরে লকডাউনের মধ্যেই বিয়ের পালা চুকিয়ে নেন। মে মাসের মধ্যেই ভক্তদের জানিয়ে দেন নিজের বাবা হওয়ার খবর। জুলাই মাসে হার্দিক-নাতাশার ছেলে অগস্ত্যর জন্ম হয়।

পূজা-কুণাল: করোনা কালেই মা হয়েছেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে অক্টোবর মাসে ছেলের জন্ম দেন পূজা। খবর জানান তাঁর স্বামী তথা হিন্দি টেলিভিশন অভিনেতা কুণাল বর্মা (Kunal Verma)। শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছে কৃশিব রেখেছেন দু’জন।

মন্দিরা-রাজ: জন্ম না দিলেও কন্যা সন্তানের মা হয়েছেন মন্দিরা বেদী (Mandira Bedi)। অক্টোবরের এক সকালেই নিজের দত্তক কন্যার সঙ্গে অনুরাগীদের পরিচয় করান মন্দিরা। ৪ বছরের শিশুকে দত্তক নিয়েছেন মন্দিরা ও তাঁর স্বামী রাজ কৌশল। শিশুটির নাম তারা। এখন সে তারা বেদী।

অমৃতা-অনমোল: নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনেক দেরিতেই জানিয়েছিলেন অভিনেত্রী অমৃতা রাও (Amrita Rao)। নভেম্বর মাসের শুরুতে ছেলে বীরের জন্ম দেন তিনি। খবর জানান উচ্ছ্বসিত বাবা আর জে অনমোল। ২০১৬ সালে অনমোলকে বিয়ে করেন অমৃতা। চার বছর পর প্রথম সন্তানের জন্ম হয়।

আকাশ-শ্লোকা: আম্বানি পরিবারেও ২০২০ সালে নতুন সদস্যের আগমন ঘটেছে। দাদু হয়েছেন মুকেশ আম্বানি। ১০ ডিসেম্বর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর পুত্র আকাশ স্ত্রী শ্লোকা। সুখবর জানান মুকেশ (Mukesh Ambani) ও তাঁর স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani)। নাতির নাম নাকি রেখেছেন পৃথিবী আকাশ আম্বানি।

বিরাট-অনুষ্কা: এখানেই শেষ নয়! নতুন বছরেও বিনোদন ও ক্রীড়া জগতে নতুন সদস্যের আগমনের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর বেটার হাফ অনুষ্কা শর্মার (Anushka Sharma) কাউন্টডাউনের পালা শুরু হয়ে গিয়েছে। ২৭ আগস্ট সন্তানের আগমনের কথা সোশ্যাল মিডিয়ায় জানান বিরুষ্কা (Virushka)। ২০২১ সালের যেকোনও মুহূর্তে সুখবরটি প্রকাশ্যে চলে আসতে পারে।

করিনা-সইফ: নতুন বছরেই সুখবর দিতে চলেছেন করিনা কাপুর (Kareena Kapoor) এবং সইফ আলি খান (Saif Ali Khan)। সইফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। তৈমুরের ছোট্ট ভাই কিংবা বোনকে নিয়ে জন্মের আগে থেকেই উৎসাহ তুঙ্গে। অন্তঃসত্ত্বা অবস্থায় আবার শুটিংও করেছেন করিনা। তবে আপাতত সম্পূর্ণ বিশ্রাম। আর নবাব পরিবারের আগামী পজন্মের ভূমিষ্ঠ হওয়ার প্রতীক্ষা।

জাহির-সাগরিকা: সূত্রের খবর সত্যি হলে, তারকা জগতের আরও এক দম্পতির জীবনে নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে। ক্রিকেটার জাহির খান (Zaheer Khan) এবং তাঁর অভিনেত্রী স্ত্রী সাগরিকা ঘাটগে (Sagarika Ghatge)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে জাহিরের ঘনিষ্ঠদের উদ্ধৃত করে জানানো হয় একথা। আপাতত তা কেবলই রটনা। অবশ্য রটনা ঘটনা হওয়া শুধুই সময়ের অপেক্ষা। যাবতীয় অপেক্ষায় অবসান নতুন বছরেই হোক। রইল এমনই প্রার্থনা।

বিনোদন জগতের এই মিষ্টি সদস্যদের স্বাগত জানিয়ে তৈরি সংবাদ প্রতিদিন ডিজিটালের মিষ্টি ভিডিও। নতুন বছরের জন্য রইল শুভকামনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে