BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিমা সংস্থায় মোটা বেতনের চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

Published by: Tiyasha Sarkar |    Posted: March 18, 2021 4:03 pm|    Updated: March 18, 2021 4:03 pm

General Insurance Corporation of India (GIC Re) invites online application for 44 posts of Assistant Manager | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি স্নাতক উত্তীর্ণ? চাকরি খুঁজছেন? তবে আপনার জন্য রয়েছে সুখবর। ৪৪ টি পদে কর্মী নিচ্ছে বিমা সংস্থা GCI (General Insurance Corporation of India)। কীভাবে আবেদন করবেন? জেনে নিন বিস্তারিত।

মোট শূন্যপদ -৪৪

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স) – ১৫

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জেনারেল) – ১৫

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (লিগাল) – ০৪

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইনস্যুরেন্স) – ১০

শিক্ষাগত যোগ্যতা

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স) – ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতক উত্তীর্ণরা এই পদে আবেদন করতে পারবেন। (তফসিলি জাতি ও উপজাতির আবেদনকারীরা নম্বরের ক্ষেত্রে ৫ শতাংশ ছাড় পাবেন।) আবেদনকারীর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ হওয়া আবশ্যক।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জেনারেল) – ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতক উত্তীর্ণরা এই পদে আবেদন করতে পারবেন। (তফসিলি জাতি ও উপজাতির আবেদনকারীরা নম্বরের ক্ষেত্রে ৫ শতাংশ ছাড় পাবেন)।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (লিগাল) – আইনে স্নাতক হলে আবেদন করতে পারেন এই পদে। তবে সেক্ষেত্রেও সাধারণ ও ওসিবিদের ক্ষেত্রে ৬০ শতাংশ নম্বর থাকা বাধ্যতামূলক।

[আরও পড়ুন: মোটা বেতনের চাকরি দিচ্ছে ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়া, জেনে নিন আবেদনের খুঁটিনাটি]

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইনস্যুরেন্সে) – ৬০ শতাংশ নম্বর-সহ স্নাতক উত্তীর্ণরা এই পদে আবেদন করতে পারবেন। (তফসিলি জাতি ও উপজাতির আবেদনকারীরা নম্বরের ক্ষেত্রে ৫ শতাংশ ছাড় পাবেন)।

আবেদনের বয়সসীমা – ১ জানুয়ারি ২০২১-এ আবেদনকারীর বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। (নির্দিষ্ট নিয়ম অনুযায়ী তফসিলি জাতি ও উপজাতির আবেদনকারীরা ৫ বছর পাবেন। ওবিসিরা ৩ বছর ছাড় পাবেন। প্রাক্তন চাকুরিজীবীরাও নিয়ম অনুযায়ী ছাড় পাবেন।)

বেতন – উপরিউক্ত পদে নিযুক্তরা বেতন পাবেন ৩২, ৭৯৫- ৬২,৩১৫ টাকার মধ্যে।

আবেদনের ফি – ৮৫০ টাকা। তবে তফসিলি জাতি-উপজাতি ও মহিলা আবেদনকারীদের ক্ষেত্রে কোনও ফি লাগবে না।

আবেদন পদ্ধতি – ২৯ মার্চ পর্যন্ত www.gicofindia.in– এই লিংকে আবেদন করা যাবে। আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হলে একটি রেজিস্ট্রশন স্লিপ পাবেন আবেদনকারীরা। পরবর্তীতে সেটি কাজে লাগতে পারে। (কোনও নথি GIC দপ্তরে পাঠানোর প্রয়োজন নেই।) দেরি না করে এখুনি আবেদন করুন আপনিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement