৯ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্র বা ইসরো। কম্পিউটর অপারেটর অ্যান্ড প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট, কাঠের মিস্ত্রি, ড্রাফটসম্যান মেকানিক্যাল, ড্রাফটসম্যান সিভিল, মেশিনিস্ট, ফিটার, টার্নার, পেন্টার জেনারেল, ল্যাব অ্যাটেন্ডেন্ট কেমিক্যাল প্ল্যান্ট, রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং, ইলেকট্রনিক্স মেক্যানিক অ্যান্ড রেডি টিভি এবং ইলেকট্রিশিয়ান পদে ট্রেড অ্যাপ্রেন্টিস হিসাবে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থী আগামী ২১ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে পারেন।

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা:
গুজরাটের যেকোনও স্কুল থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ এবং আইটিআইয়ের কোর্স করা থাকলে এই শূন্যপদে আবেদন করতে পারেন।

আবেদনকারীর বয়সসীমা:
২১ ফেব্রুয়ারি, ২০২০ তারিখের নিরিখে সর্বোচ্চ ৩৫ বছর বয়সিরা এই শূন্যপদে আবেদনের যোগ্য। তফসিলি জাতি(SC) এবং তফসিলি উপজাতির(ST) প্রার্থীরা ৫ বছর বয়সে ছাড় পাবেন। অন্যান্য অনগ্রসর শ্রেণির (OBC) প্রার্থীরা ৩ বছর বয়সে ছাড় পাবেন।

[আরও পড়ুন: উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের খুঁটিনাটি]

আবেদনের পদ্ধতি:
www.sac.gov.in এই ওয়েবসাইটের মাধ্যমেই আগ্রহী প্রার্থীকে আগামী ২১ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে। এরপর একটি রেজিস্ট্রেশন নম্বর/অ্যাকনলেজমেন্ট স্লিপ পাওয়া যাবে। মনে রাখবেন সেটি আপনার আবেদনের একমাত্র প্রমাণপত্র। তাই ওই কাগজপত্র যত্ন করে গুছিয়ে রাখতে ভুলবেন না।

প্রার্থী নির্বাচনের পদ্ধতি:
আবেদনপত্রের সঙ্গে পাঠানো নথিপত্র যাচাইয়ের পর প্রার্থীদের ডাকা হবে।

বেতন:
এই শূন্যপদে নিযুক্ত প্রার্থীরা বিভাগের ভিত্তিতে ৭ হাজার থেকে ৭ হাজার ৬৬৮ টাকা প্রতি মাসে বেতন পাবেন।

[আরও পড়ুন: IIT খড়গপুরে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ, আবেদন করতে ভুলবেন না]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং