BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নার্সিং পাশ করেছেন? বিশেষ প্রশিক্ষণের সুযোগ রয়েছে দুর্গাপুর স্টিল প্ল্যান্টে, জেনে নিন খুঁটিনাটি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 5, 2021 4:55 pm|    Updated: May 5, 2021 4:55 pm

SAIL, Durgapur Steel Plant invites online application for Proficiency Training of Nurses | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নার্সিং পাশ করেছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। প্রফিসিয়েন্সি ট্রেনি নার্স নিয়োগ করবে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট। ট্রেনিং চলাকালীন পাবেন স্টাইপেন। বিজ্ঞপ্তি নম্বর DSP/PERS-NW/PTN/2021/DETL। কীভাবে আবেদন করবেন? ট্রেনিং চলাকালীন স্টাইপেন পাবেন কত টাকা? জেনে নিন খুঁটিনাটি?

নার্স (প্রফিসিয়েন্সি ট্রেনি) মোট শূন্যপদ – ৮৩

শিক্ষাগত যোগ্যতা- বিএসসি (নার্সিং) পাশ বা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা। ইন্টার্নশিপ সার্টিফিকেট (যদি প্রযোজ্য হয়) এবং রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

বয়সসীমা – ১৭ মে ২০২১ তারিখ আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। (নির্দিষ্ট নিয়ম অনুযায়ী তফসিলি জাতি ও উপজাতিরা ছাড় পাবেন ৫ বছর, ওবিসিরা ৩ বছর।)

স্টাইপেন- ট্রেনিংয়ে নিযুক্তরা স্টাইপেন হিসেবে পাবেন ৮০০০ টাকা।

[আরও পড়ুন: করোনা আবহে প্রচুর কর্মী নিয়োগ করছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, কীভাবে আবেদন করবেন?]

নিয়োগের পদ্ধতি- ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। প্রত্যেককে অনলাইন/অফলাইন ইন্টারভিউ দিতে হবে। আবেদনকারীদের মধ্যে যারা ইন্টারভিউ দেওয়ার সুযোগ পাবেন তাঁদের জানিয়ে দেওয়া হবে সময় ও তারিখ। এছাড়া SAIL ও দুর্গাপুর স্টিল প্ল্যান্টের ওয়েবসাইটেও থাকবে সমস্ত তথ্য।

আবেদনের পদ্ধতি- SAIL ও দুর্গাপুর স্টিল প্ল্যান্টের ওয়েবসাইটে (www.sail.co.in) আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৭ মে ২০২১।

স্টিল অথারিটি অফ ইন্ডিয়া (SAIL)-এর অন্তর্গত দুর্গাপুর স্টিল প্ল্যান্ট (DSP) -এর ৬০০ বেডযুক্ত হাসপাতালে চলবে এই বিশেষ ট্রেনিং। প্রতিদিন কাজের সময়সীমা ৮ ঘণ্টা। সপ্তাহে একদিন ছুটি। ১৮ মাসের ট্রেনিং শেষে দেওয়া হবে একটি শংসাপত্র। তবে যারা সফলভাবে ট্রেনিং শেষ করতে পারবেন, শুধুমাত্র তারাই পাবেন। ট্রেনিং চলাকালীন ডিএসপি হাসপাতালে বিনামূল্য মিলবে চিকিৎসায়। তাহলে আর দেরি কেন, চটপট আবেদন করে ফেলুন।

[আরও পড়ুন: ইন্ডিয়ান স্ট্যাটিসক্যাল ইনস্টিটিউটে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement