BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বন্ধ ফ্যান্টম ফিল্মস, একলা চলার বার্তা অনুরাগ কাশ্যপের

Published by: Bishakha Pal |    Posted: October 6, 2018 2:30 pm|    Updated: August 12, 2021 5:12 pm

4 partners dissolve Phantom films

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ হল প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস। ভাঙল অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে, মধু মন্টে ও বিকাশ বহেলের সাত বছরের পার্টনারশিপ। অনুরাগ কাশ্যপ জানিয়েছেন, ফ্যান্টম তাঁদের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন শেষ হয়ে গেল। অনেক সাফলতা, অসফলতা রয়েছে তাঁদের যাত্রাপথে। এবার তাঁদের সবার রাস্তা হবে আলাদা।

২০১১ সাল থেকে একের পর এক ছবি করেছে ফ্যান্টম ফিল্মস। তার মধ্যে রয়েছে ‘ক্যুইন’, ‘মাসান’, ‘উড়তা পাঞ্জাব’, ‘মনমর্জিয়াঁ’, ‘ট্র্যাপড’ ইত্যাদি। এছাড়া অনেক ছবির সহ-প্রযোজনাও করেছে এই প্রযোজনা সংস্থা। কিন্তু মারকাটারি লাভ কোনও ছবি থেকেই আসেনি। ছবিগুলি যে প্রশংসা পেয়েছে, তাতে সন্দেহ নেই। কিন্তু কমার্শিয়ালি সুপারহিট দু’চারটে ছবি ছাড়া বাকিগুলো হয়নি। এছাড়া নেটফ্লিক্সে ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-ও প্রযোজনা করে ফ্যান্টম ফিল্মস। এটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানে।

‘একটা বাচ্চা উট আমার ঝুলন্ত পা খেতে আসছিল!’ ]

ফ্যান্টম ফিল্মস যে বন্ধ হতে চলেছে, তা নিজের টুইটারে জানিয়েছেন বিক্রমাদিত্য। লিখেছেন, বিকাশ, মধু, অনুরাগ ও তিনি ফ্যান্টম ফিল্মসে তাঁদের পার্টনারশিপ ভাঙছেন। এবার তাঁরা যে যাঁর নিজের পথে যাবেন। তবে এই পার্টনারশিপের কথা তাঁর মনে থাকবে। এটি তাঁর জীবনের অন্যতম সেরা পার্টনারশিপ। সংস্থার বাকি তিনজন তাঁর পরিবারের মতো হয়ে গিয়েছিল। গত সাত বছরে যে সমর্থন ও ভালবাসা তিনি পেয়েছেন, তার জন্য যতই ধন্যবাদ তিনি দিন, কম হবে।

প্রযোজক মধু মন্টেনাও তাঁর পার্টনার বিক্রমাদিত্য মোতওয়ানে, অনুরাগ কাশ্যপ ও বিকাশ বহেলকে ধন্যবাদ দিয়েছেন। টুইটারে তিনি জানিয়েছেন, ওই তিনজন খুব ভাল পার্টনার ও মেন্টর। তাঁর খারাপ সময়ে এঁরাই তাঁকে সাহায্য করেছিলেন।

পুজোর চারদিন কীভাবে কাটাবেন প্রিয়াঙ্কা-সোহিনী-পায়েল? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে