১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাহুবলীর টানে বিশেষ চার্টার্ড বিমানে কলকাতায় এলেন ৪০ জন বাংলাদেশি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 4, 2017 7:18 am|    Updated: May 4, 2017 9:30 am

40 Bangladeshi nationals land in India to watch Baahubali 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই প্রত্যাশার পারদ চড়েছিল। আর মুক্তির এক সপ্তাহের মধ্যে একের পর এক মাইলস্টোন পার করে ফেলেছে ‘বাহুবলী ২- দ্য কনক্ল্যুশন’। সারা বিশ্বে ৯০০০ স্ক্রিনে মুক্তি পাওয়া এই ছবি মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি টাকা কামিয়ে ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালীন রেকর্ড গড়ে ফেলেছে। প্রথম তিনদিনে ৫০০ কোটি টাকার ব্যবসা করে এবার হলিউডকে টক্কর দিতে চলেছে এসএস রাজামৌলির এই এপিক ব্লকবাস্টার। এই ছবি নিয়ে গোটা দেশ তো বটেই, এমনকি পড়শি দেশ বাংলাদেশেও প্রত্যাশার পারদ চড়েছে। সেই দেশের সিনেপ্রেমীরা বাহুবলীর উন্মাদনায় গা ভাসাতে এবার সোজা উড়ে এলেন ভারতে। প্রায় ৪০ জন সিনেপ্রেমী স্রেফ বাহুবলী ২ দেখবেন বলে বিশেষ চার্টার্ড বিমানে করে উড়ে এসেছেন কলকাতায়।

[ট্র্যাডিশনাল সাজে জাতীয় পুরস্কারের মঞ্চ মাতালেন সোনম]

জানা গিয়েছে, সোমবার ঢাকা থেকে বিমানে কলকাতায় আসে ওই দলটি। দক্ষিণ কলকাতায় একটি মাল্টিপ্লেক্সে তাঁরা এই ছবিটি দেখেন। এপিক ব্লকবাস্টার দেখার পর ফরজানা নামে এক বাংলাদেশি সিনেপ্রেমী জানান, শুধু কাটাপ্পা বাহুবলীকে কেন মেরেছিল জানার জন্য তাঁরা ২ বছর ধরে অপেক্ষা করেছিলেন। কলকাতার বেশ কিছু বন্ধু তাঁদের সেই রহস্য ফাঁস করতে চেয়েছিলেন। কিন্তু তাঁদের কাছ থেকে গল্প না শুনে বরং নিজেরাই কলকাতায় এসে বাহুবলীকে চাক্ষুষ করলেন ওই বাংলাদেশি নাগরিকরা। আরও এক সিনেপ্রেমী হাসান খান জানান, তিনি বলিউড সিনেমার ভক্ত। দক্ষিণ ভারতীয় সিনেমা নিয়ে আগ কোনও ধারণা ছিল না। বাহুবলী সিরিজের প্রথম ছবি দেখার পর থেকেই মন্ত্রমুগ্ধ হয়ে যান তাঁরা। বাহুবলী ২ দেখার পর দক্ষিণ এশীয় হিসাবে গর্ববোধ করছেন তাঁরা।

[গোমাংস খাওয়া নিয়ে বিতর্কে অভিনেত্রী কাজলের পাশে মুখ্যমন্ত্রী]

এখনও সিঙ্গল ক্রিন বলুন বা মাল্টিপ্লেক্স, ছবি দেখার জন্য হলের বাইরে লাইন কমছে না সিনেপ্রেমীদের। যা পরিস্থিতি তাতে হলিউডের জেমস ক্যামেরনের ‘অবতার’-এর ব্যবসাকেও হারিয়ে দিতে পারে বাহুবলী ২। ব্যবসার নিরিখে সর্বকালের সব রেকর্ডকে ছাপিয়ে বিশ্ব চলচ্চিত্র জগতে ভারতের জয়জয়কার এখন শুধু সময়ের অপেক্ষা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে