১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছোটপর্দা মাতাতে তৈরি এই পাঁচ নয়া ধারাবাহিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 15, 2016 6:56 pm|    Updated: July 13, 2018 3:35 pm

5 Interesting Shows To Look Forward To On Indian TV

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার চরিত্র কি দেখতে দেখতে বদলে গেল?
ভারতীয় ধারাবাহিকগুলোর দিকে তাকিয়ে সেই কথায় সায় দিতেই হচ্ছে। রহস্যে, রোমাঞ্চে, যৌনতায়, নাটকে ছোটপর্দার ধারাবাহিক হালফিলে দর্শককে টিভির সঙ্গে প্রায় জুড়ে দেওয়ার ক্ষমতা ধরে। সেই সব উপাদান নিয়েই এবার ভারতীয় ছোট পর্দা মাতাতে তৈরি পাঁচ নয়া ধারাবাহিক।

• ‘বেহদ’ প্রেমের গপ্পো:

telesoap1_web
জেনিফার উইনজেট এবং কুশল টন্ডন

কোনও কিছুই অতিরিক্ত পরিমাণে ভাল নয়। সেই কথাই ধারাবাহিকের গল্পে তুলে ধরবে ‘বেহদ’। ধারাবাহিকে দেখা যাবে সম্পর্ক নিয়ে পাগলপারা এক মেয়েকে! যে প্রেমে ব্যর্থতার কথা শুনলে মানুষকে খুন করতে পর্যন্ত দ্বিধা করে না। ধারাবাহিকের এই চরিত্রে অভিনয় করছেন জেনিফার উইনজেট। তাঁর প্রেমিকের চরিত্রে ধারাবাহিকে অভিনয় করবেন কুশল টন্ডন। সোনি টিভিতে অক্টোবর মাস থেকে দেখানো হবে ধারাবাহিকটি। তার আগে নিচের ভিডিওয় দেখে নিতে পারেন ধারাবাহিকের কয়েক ঝলক!

• রাধে রাধে:

telesoap2_web
করুণা পাণ্ডে

বিতর্ক যে মানুষের বিখ্যাত হওয়ার অন্যতম উপাদান- সে কথা এই যুগে দাঁড়িয়ে অস্বীকার করে লাভ নেই! ‘দেবাংশী’ ধারাবাহিকেও উঠে এসেছে বাস্তবের এক বিখ্যাত বিতর্কিত চরিত্র। জোর গুজব, ধারাবাহিকটি তৈরি হয়েছে বিতর্কিত লাস্যময়ী ধর্মসাধিকা রাধে মায়ের জীবন নিয়ে। রাধে মায়ের চরিত্রে ধারাবাহিকটিতে অভিনয় করছেন করুণা পাণ্ডে। অক্টোবর থেকে কালার্স টিভি-তে দেখা যাবে দেবাংশী।

• পরদেশে প্রেমের বশে:

telesoap3_web
দৃষ্টি ধামি

সুভাষ ঘাইয়ের ‘পরদেশ’ ছবিটির কথা মনে আছে নিশ্চয়ই? সেই ছবি এবার ধারাবাহিক হয়ে ফিরছে স্টার প্লাসের পর্দায়। অক্টোবর মাস থেকেই! ধারাবাহিকটির নাম রাখা হয়েছে ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’। ধারাবাহিকে মহিমা চৌধুরির চরিত্রে দেখা যাবে দৃষ্টি ধামিকে। অন্য দিকে, শাহরুখ খান এবং অপূর্ব অগ্নিহোত্রী অভিনীত চরিত্রদুটিতে ধারাবাহিকে অভিনয় করছেন অর্জুন বিজলানি এবং শালীন মালহোত্রা। সোম থেকে শুক্র রাত সাড়ে আটটায় দেখা যাবে ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’।

• সম্পর্কের সংঘর্ষ:

telesoap4_web
সঞ্জিদা শেখ

জনপ্রিয় ছায়াছবিকে ধারাবাহিকে রূপান্তর কি ছোটপর্দার নয়া ট্রেন্ড? হয়তো তাই! দেখা যাচ্ছে, অক্টোবরে বলিউডের আরও একটি ছবি ফিরছে ধারাবাহিক হয়ে। রানি মুখোপাধ্যায়, সলমন খান, প্রীতি জিন্টার ‘চোরি চোরি চুপকে চুপকে’ এবার সংঘর্ষ নামে দেখানো হবে কালার্স টিভিতে। রাত ১০টায়। ধারাবাহিকে রানি মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন সঞ্জিদা শেখ। সলমন খানের অভিনীত চরিত্রটিতে দেখা যাবে সিদ্ধার্থ শুক্লাকে। তবে প্রীতি জিন্টার চরিত্রটি কে করবেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

• প্রেমের বাঁধনে:

telesoap5_web
বেনাফ দাদাচানজি

অনেকেই বলে থাকেন, সম্পর্ক না কি কখনই শেষ হয় না! সেই গল্পই এবার বলবে সোনি টিভির নয়া ধারাবাহিক ‘বাঁধে এক ডোরি সে’। ধারাবাহিকে দেখা যাবে এক জুটির কথা যারা ছোটবেলা থেকেই ভালবেসে এসেছে পরস্পরকে। কিন্তু নিয়তির পরিহাসে তাদের বিয়ে হয় না। তার পর? সম্পর্কের কোন খাতে ধরা দেবে এদের প্রেম? সে কথা জানা যাবে অক্টোবর থেকেই! তবে কখন দেখানো হবে এই ধারাবাহিক, তা এখনও পর্যন্ত জানা যায়নি। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন বেনাফ দাদাচানজি এবং আইজাজ খান।

এই পাঁচ ধারাবাহিক নিয়ে ছোটপর্দা মাতাতে তৈরি প্রযোজক, পরিচালক, অভিনেতারা সবাই! আপনি তৈরি তো?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে