BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিগ বি-র বাড়িতে হানা দিল ‘জবরা’ ফ্যান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 2, 2016 3:24 pm|    Updated: August 2, 2016 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা দেখা যাচ্ছে, ভক্তরা পছন্দের তারকাকে কিছুতেই স্বস্তিতে থাকতে দেন না। এ ব্যাপারে সেলুলয়েড যা বলে, বাস্তবেও প্রায় তেমনটাই ঘটে!
আশা করা যায়, ‘জবরা’ ফ্যান গৌরবকে এখনও ভুলে যাননি সবাই! সেই গৌরবের মতোই এক অন্ধ ভক্ত এবার হানা দিল বিগ বি-র বাড়িতে।
ব্যাপারটা ঘটে সকালবেলায়। রোজকার মতো সে দিনও বিগ বি ভক্তদের দর্শন দিতে এসেছিলেন বাড়ির সামনে। ভিড় করে ছিল ভক্তরা। ধাক্কাধাক্কি চলছিল, যদি তাঁর একটু কাছে যাওয়া যায়! যদি তাঁর সঙ্গে তোলা যায় একখানা সেলফি! প্রত্যাশী ভক্তদের সেই ভিড় সামলাতে হিমসিমও খাচ্ছিলেন না দ্বাররক্ষীরা। রোজকার মতোই!
তার মাঝেই চোখের পলকে ঘটে গেল ব্যাপারটা! দ্বাররক্ষীরা যখন ভিড় ঠেকাতে ব্যস্ত, তখন ভিড়ের ফাঁক দিয়ে গলে এক ভক্ত ঢুকে পড়ল বাড়িতে। বিগ বি-র কাছাকাছি পৌঁছিয়েই গিয়েছিল সে। বিগ বি-কে প্রায় ছুঁয়ে ফেলার আগের মুহূর্তেই তাকে পুলিশ ধরে ফেলে!
তার পর?
জেরার মুখে সেই ভক্ত জানায়, তার নাম বুলেট বনোয়ারিলাল যাদব। সে বিগ বি-র জবরা ফ্যান।
তা না-হয় হল! জবরা যে, সেটা আর জাহির করার প্রয়োজন ছিল না। নইলে কেউ প্রাণের ঝুঁকি নিয়ে এমন ছেলেমানুষি করেও না। দিন-কাল যা, তাতে করে তো তাকে প্রাথমিক ভাবে সুইসাইড বম্বার মনে হতেই পারে! এভাবেই তো ভক্ত সেজে, মালা দেওয়ার ছলে বিগ বি-র ঘনিষ্ঠ বন্ধু রাজীব গান্ধীর কাছে পৌঁছে গিয়েছিল সুইসাইড বম্বার!
তবে নামে যতই বুলেট থাক, বনোয়ারিলালকে সন্দেহ করার মতো তেমন কিছু এখনও খুঁজে পায়নি পুলিশ। জানা গিয়েছে, বিহার থেকে এসে সে থিতু হয়েছে পাটনায়।
এবং, বিগ বি-র কাছে পৌঁছবার এই মরিয়া চেষ্টার কারণটা অন্যের কাছে হাস্যকর হলেও তার কাছে নয়। সে স্রেফ একটা ভোজপুরি গান গেয়ে শোনাতে চেয়েছিল পছন্দের তারকাকে। এটাই তার শ্রদ্ধা জানাবার দস্তুর। ভিড়ের মধ্যে দাঁড়িয়ে তো আর সেটা হত না! তার গলা পৌঁছাতই না বিগ বি-র কানে!
বোঝো কাণ্ড!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement