BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৈরি থাকুন! জন্মদিনে ফেসবুকে লাইভ হচ্ছেন রহমান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 6, 2017 2:40 pm|    Updated: August 9, 2021 7:02 pm

a-r-rahman-will-be-live-on-facebook-today-between-4-30-5pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত পুরস্কার যেন রয়েছে তাঁর ঝুলিতে? সেইসঙ্গে বিতর্কের পরিমাণটাই বা কীরকম?
২০১৭-র জন্মদিনে এসে এ আর রহমানের এই মূল্যায়ণ করতে যাওয়া বৃথা! শিল্পী যেমন শিল্প ছাড়া আর কোনও কিছুরই ধার ধারেন না, তেমনই শ্রোতার কাছে রহমানের মূল্যায়ণ তাঁর সুরেই। তার বাইরে রহমানের নামে রাস্তা নাম পেলে বা তিনি কোনও পুরস্কার পেলে ভক্তরা খুশি হন ঠিকই, কিন্তু নতুন সুর পাওয়ার কাছে তা নেহাতই অনুত্তেজক!
ফলে ইদানীং রহমানকে নিয়ে ভক্তদের মধ্যে খুঁতখুঁতুনিও কিছু কম নেই। আর সপ্তাহখানেক পরেই মুক্তি পাবে রহমান-সুরারোপিত বলিউডের ছবি ‘ওকে জানু’। কিন্তু সেই ছবির গান তেমনভাবে শ্রোতার মন ছুঁয়ে যায়নি। নিজের পুরনো গানকে এই ছবিতে নতুনভাবে পরিবেশন করেছেন রহমান! কিন্তু, সেটাও শ্রোতারা খুব একটা সাগ্রহে নেয়নি।
তাহলে এই যে জন্মদিনে, ঠিক যখন তিনি পা দিলেন ৫০-এর কোঠায়, সব কাজ ফেলে ভক্তদের সঙ্গে বোঝাপড়া সারতেই কি ফেসবুকে লাইভ হচ্ছেন রহমান? টুইটে সেরকম কোনও ইঙ্গিত অবশ্য তিনি দেননি! স্রেফ সোশ্যাল মিডিয়া মারফত জানিয়েছেন, “২০১৭ সালের ৬ জানুয়ারি আমার সঙ্গে ফেসবুক লাইভে যোগ দিন! বিকেল সাড়ে চারটে থেকে পাঁচটার মধ্যে!”

আপনি তৈরি তো? তার আগে একবার শুনে নিতে পারেন রহমানের জন্মদিনে ‘সারেগামা’র এই অনন্য সুরের উপহার। রহমানের বাছাই করা কিছু গান নিয়ে এই ডালি সাজিয়েছে সংস্থা। সেই সুরসফরে ডুব দিয়েই না-হয় ফেসবুকে লাইভ হোন রহমানের সঙ্গে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে