BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চুঁচুড়ায় ছোটে বচ্চন, জমজমাট ‘লাইফ ইন আ মেট্রো’-র সিক্যুয়েলের শুটিং

Published by: Bishakha Pal |    Posted: October 29, 2018 7:26 pm|    Updated: October 29, 2018 7:26 pm

Abhishek Bachchan starts shooting for Life in a Metro 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হয়তো ভেবেছিলেন চুপিসারেই শুটিং সেরে ফিরে যাবেন। কিন্তু তা হল কই? জুনিয়র বচ্চন শুটিং করতে আসবেন, আর তা কেউ জানবে না, তা কি হয়? তাই রবিবার হুগলির চুঁচড়া এলাকায় বাবুগঞ্জের তামলিপাড়ায় অভিষেক বচ্চনকে দেখতে ভিড় জমিয়েছিল অনেকে।

বেশি লোক জমে গেলে শুটিং করতে অসুবিধা হয়। অনেক পরিচালকই বলেন সেই কথা। অনুরাগ বসুও ব্যতিক্রম নয়। তাই তিনিও চেয়েছিলেন তাঁর শুটিংয়ে যেন বেশি জনসমাগম না হয়। তাই তো তিনি যে কলকাতায় আসছেন, তার খবর আগে দেননি। কিন্তু এসব খবর হাওয়ায় ভাসে। তাই জুনিয়র বচ্চন পৌঁছনোর আগেই সেখানে পৌঁছে গিয়েছিল উত্তেজিত জনতা।

‘ও কামুক মূর্খ’, রাখির বিরুদ্ধে ফেটে পড়লেন তনুশ্রী ]

এদিন একাধিক শট দেন জুনিয়র বচ্চন। তিনি পরেছিলেন বুকখোলা শ্যাওলা রঙের শার্ট। আর শার্টের ভিতরে লাল বর্ডার দেওয়া কালো স্যান্ডো গেঞ্জি। রংচটা লাল গামছা কাঁধে দিন চারেকের না কাটা দাড়ি, গোঁফের অভিষেক বচ্চন সজোরে একটা লাল রঙের টোটো চালিয়ে বেরিয়ে এলেন সরু গলির ভিতর থেকে। পু‌লিশের গাড়ি দাঁড়িয়ে ছিল উলটোদিকেই। অভিষেককে আসতে দেখে তাড়া করতেই টোটোয় টপ স্পিড তুলে নিমেষে তাদের কাটিয়ে বেরিয়ে গেলেন জুনিয়র বচ্চন। এবার পিছনে পড়ল বাইকবাহিনী। আরও একটা পুলিশের দল। তাদেরও ধরাশায়ী করার পর দেখা গেল সাইকেল নিয়ে জুনিয়র বচ্চনের পিছুধাওয়া করছেন এক মহিলা পুলিশ। শুটিংয়ের জন্য বৃষ্টির দরকার ছিল। পাইপ দিয়ে কৃত্রিম বৃষ্টি তৈরি করছিলেন টেকনিসিয়ানরা। কিন্তু, কিছুক্ষণ পর এমনিই বৃষ্টি নামল। ন্যাচারাল বৃষ্টি পেয়ে দেখা গেল বেশ খুশিই হয়েছেন অনুরাগ।

ছবির নাম লাইফ ইন এ মেট্রো পার্ট টু। পরিচালক অনুরাগ বসু। লাইফ ইন মেট্রো ছবির এই সিকুয়েলের জন্য দীর্ঘদিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন পরিচালক। কিন্তু, একের পর এক বাধা আসছিল। প্রথমে সইফ আলি খানকে ছবিটির প্রস্তাব দেওয়া হয়। কিন্তু, তিনি ওই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর কঙ্গনা রানাউতকেও প্রস্তাব দেওয়া হয়। তিনিও ছবিটি করতে রাজি হননি। একে একে সোনাক্ষী সিনহা, পরিণীতি চোপড়াও ছবিটি থেকে বেরিয়ে গেলে গত বিজয়া দশমীর দিন অভিষেক বচ্চনকে নিয়েই শুটিং শুরু করেন অনুরাগ বসু। আপাতত এই ছবির অন্য দুই নায়ক-নায়িকা হিসাবে চূড়ান্ত করা হয়েছে আদিত্য রায়কাপুর এবং তাপসি পান্নুকে।

‘২১ বছরের চেষ্টায় মালাইকার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে পারিনি’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে