BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পর্দায় এবার একসঙ্গে দুই ব্যোমকেশ, ক্যামেরার পিছনে মৈনাক

Published by: Bishakha Pal |    Posted: December 6, 2018 5:12 pm|    Updated: December 6, 2018 5:12 pm

Abir and Jishu in one movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির বরাবরের প্রিয় গোয়েন্দাচরিত্র ব্যোমকেশ বক্সি। এই একটি চরিত্রেই পর্দা কাঁপিয়েছেন দু’জন অভিনেতা। একজন আবির চট্টোপাধ্যায় আর অন্যজন যিশু সেনগুপ্ত। দু’জন দু’রকমভাবে পর্দায় তুলে ধরেছেন ব্যোমকেশকে। কিন্তু যদি একই ছবিতে এই দু’জনই অভিনয় করেন? দর্শকের এই স্বপ্ন এবার সফল হতে চলেছে। একসঙ্গে একই ছবিতে দেখা যাবে যিশু ও আবিরকে। তবে ব্যোমকেশ হিসেবে নয়। দুই অভিনেতা ধরা দেবেন দু’টি আলাদা আলাদা চরিত্রে।

আসছে ‘উরি’, সার্জিক্যাল স্ট্রাইকের গল্প এবার বড়পর্দায়  ]

ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই সেখানে হাজার সমস্যা। নায়ক-নায়িকাদের মধ্যে যতই বন্ধুত্ব হোক না কেন, সবই উপর উপর। পর্দার পিছনে দিনরাত চলে ঠান্ডা লড়াই। তবে, ব্যতিক্রম সব কিছুরই আছে। বি-টাউনে এই ঠান্ডা লড়াইয়ের যতটা ঝাঁজ, টলিউডে তা অনেক কম। এখানে বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীরাই বন্ধু। সেই বন্ধুত্বেরই অন্যতম নিদর্শন আবির চট্টোপাধ্যায় আর যিশু সেনগুপ্ত। আর এবার তো একসঙ্গে ছবি করতে চলেছেন তাঁরা। ছবির নাম ‘বর্ণপরিচয়’। পরিচালক মৈনাক ভৌমিক।

নেই শাহরুখ, তৃতীয়বার ফোর্বসের তালিকায় ধনীতম তারকা সলমন ]

ছবির গল্প নিয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে প্রকাশ্যে এসেছে নায়িকার নাম। ছবিতে দুই অভিনেতার বিপরীতেই অভিনয় করবেন প্রিয়াঙ্কা সরকার। দুই নায়কের বিপরীতে এক নায়িকা? তবে কি ছবিটি ত্রিকোণ প্রেমের গল্প? এনিয়ে মুখে কুলুপ নির্মাতাদের। তবে ছবিতে নাকি আবির আর যিশুকে চুটিয়ে মারামারি করতে দেখা যাবে। এর জন্য মুম্বই থেকে কলকাতা উড়ে এসেছেন সুনীল রডরিগেজ। ‘সিংঘম রিটার্নস’, ‘মুক্কাবাজ’-এর মতো ছবিতে স্টান্টের দায়িত্ব সামলেছেন তিনি। কিন্তু এই দুই আনাড়ি অ্যাকশন হিরোকে দিয়ে কতটা মারামারি করাতে পারবেন, তা নিয়ে ক্রমশ দানা বাঁধছে কৌতূহল। তবে সুনীলের মনে কিন্তু এনিয়ে কোনও দ্বিধা নেই। আবির আর যিশু দু’জনেই খেলাধুলো করেন। ফলে অ্যাকশনের দৃশ্য যে তারা করতে পারবেন, তা নিয়ে নিঃসংশয় স্টান্টমাস্টার।

‘নগ্ন হয়েই আসতে হবে আমার বিয়েতে’, ভিডিওতে এ কী বললেন রাখি! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে