BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

ফের গোয়েন্দা হিসেবে আসছেন আবির, তবে ব্যোমকেশ বা ফেলুদা নয়

Published by: Bishakha Pal |    Posted: October 21, 2018 4:08 pm|    Updated: August 9, 2019 12:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গুপ্তধনের সন্ধানে’-র কথা মনে আছে? সেখানে সোনাদা হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন আবির চট্টোপাধ্যায়। এবার আবার তিনি একই ভূমিকায় দেখা দিতে চলেছেন।

ছবিটি ‘গুপ্তধনের সন্ধানে’-র সিক্যুয়েল। এবার গল্পের নাম ‘দুর্গেশগড়ের গুপ্তধন’। ছবিটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ‘গুপ্তধনের সন্ধানে’ ছবিতে প্রধান চরিত্রে যাঁরা যাঁরা ছিলেন, এখানেও তাঁরাই থাকছেন। আবির ও ঝিনুকের চরিত্রের কোনও পরিবর্তন হচ্ছে না। আবিরের চরিত্রে আবারও দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। ঝিনুকের ভূমিকায় থাকবেন ইশা সাহা।

পুজোয় সিঙ্গাপুরে গিয়ে বিপাকে ঋতুপর্ণা, কমপ্লেক্স থেকে চুরি ওয়ালেট ]

ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে। কলকাতা ও তার আশপাশের অঞ্চলে চলছে শুটিং। দুর্গাপুজোর আমেজ ধরে রাখতে এখন থেকেই শুটিং শুরু করা হয়েছে। পরিচালক জানিয়েছেন, ছবিতে দুর্গাপুজোর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। দুর্গাপুজোর মুহূর্তগুলি যাতে ক্যামেরাবন্দি করা যায়, তার কোনও সুযোগই ছাড়ছেন না তাঁরা। কাশফুল, ফাঁকা প্যান্ডেল, ক্লান্ত ঢাকি; এসবই থাকবে ছবিতে। পরে এই আমেজ পাওয়া মুশকিল। তাই এই সময় কয়েকটি সিনের শুটিং সেরে রাখতে চাইছেন।

‘গুপ্তধনের সন্ধানে’ ছবিটি মুক্তি পাওয়ার পরই জানা যায়, খুব শীঘ্রই মুক্তি পাবে ছবির সিক্যুয়েল। তবে কোথায় ছবির পটভূমিকা ফেলা হয়েছে, তা এখনও জানা যায়নি। আবির, অর্জুন আর ইশা ছাড়া ছবির বাকি কাস্টিং থেকেও এখনও পর্দা ওঠেনি। তবে ছবিতে মিউজিকের দায়িত্বে থাকবেন বিক্রম ঘোষ ও ক্যামেরায় সৌমিক হালদার। 

পরের বছর এপ্রিলে রিলিজের টার্গেট করেই চলছে কাজ। আবারও ইতিহাস-ছোঁয়া গল্প এবং জানা যাবে অজানা দিক। পাশাপাশি আবির-ঝিনুকের প্রেম কতটা পরিণত হবে, সেটাও দেখার।

#MeToo অভিযোগের জের, ‘ইন্ডিয়ান আইডল ১০’ থেকে বাদ অনু মালিক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement