১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিএসএফ জওয়ানদের সঙ্গে মন খুলে নাচলেন অক্ষয়, ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: March 19, 2019 8:33 pm|    Updated: March 19, 2019 8:33 pm

Actor Akshay Kumar dances with BSF jawans on his song from Kesari

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা হরি ওম ভাটিয়া ছিলেন মিলিটারি অফিসার। অভিনেতা না হলে বোধহয় তিনিও সে পথেই যেতেন। তবে অভিনেতা হয়েও যে দেশের সেবা করা সম্ভব, তা তিনি একাধিকবার দেখিয়েছেন। এয়ারলিফট, বেবি, রুস্তম-এর মতো দেশভক্তিমূলক ছবি দিয়ে দর্শকদের উদ্বুদ্ধ করেছেন অক্ষয় কুমার। এবার পর্দায় ফুটে উঠবে সারাগারি যুদ্ধের হারানো স্মৃতি। শিখ যোদ্ধা হিসেবে ধরা দেবেন বলিউডের খিলাড়ি কুমার। তবে শুধু রিল লাইফেই নয়, রিয়েল লাইফেও সবসময় সেনার পাশে দাঁড়িয়েছেন তিনি। জওয়ানদের সঙ্গে দেখা করে তাঁদের সঙ্গে সময় কাটাতে দারুণ ভালবাসেন তিনি। ‘কেশরি’ মুক্তি পাওয়ার আগে আরও একবার সেই দৃশ্যই ধরা পড়ল।

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে অনুরাগ সিংয়ের ‘কেশরি’। ২১ জন বীর শিখ সেনার দুর্ধর্ষ প্রতিরোধের কাহিনিই ফুটে উঠবে রুপোলি পর্দায়। কাহিনি ১৮৯৭ সালের। ১০ হাজার আফগান সেনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন তৎকালীন ব্রিটিশ আর্মির ৩৬তম রেজিমেন্টের (বর্তমান ভারতীয় সেনার চতুর্থ ব্যাটেলিয়ন) ২১ জন শিখ জওয়ান। ইতিহাসের সেরা লড়াইগুলির অন্যতম এই সারাগারি যুদ্ধ। হার নিশ্চিত জেনেও প্রাণ থাকতে যুদ্ধক্ষেত্র ছেড়ে পালিয়ে যাননি তাঁরা। বরং কড়া টক্কর দিয়েছিলেন হাজার হাজার আফগান সৈন্যদের। যে কাহিনির অনেকেরই অজানা। সেই ছবির প্রচারেই আপাতত ব্যস্ত অক্ষয়। সম্প্রতি সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে দিল্লিতে পৌঁছে গিয়েছিলেন আক্কি। সেখানেই ভারতীয় জওয়ানদের সঙ্গে দেখা করেন তাঁরা। শুধু দেখাই করেননি, নিজের চেনা ভঙ্গিতে তাঁদের সঙ্গে প্রাণ খুলে নাচলেন অভিনেতা। প্রাণোবন্ত অক্ষয়কে সঙ্গে পেয়ে ‘কেশরি’র গানের ছন্দে পা মেলান বিএসএফ জওয়ানরাও। যে দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অন্য একটি ভিডিওতে আবার দেখা যাচ্ছে একটি গাড়ির উপর বসে ফ্যানদের দিকে হাত নাড়াচ্ছেন অক্ষয়।

[ভোটের আগে মোক্ষম চাল! প্রথম দফার আগেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক]

উল্লেখ্য, পুলওয়ামায় জঙ্গি হামলার পর শহিদ পরিবারের পাশে দাঁড়াতে অভিনব উদ্যোগ নিয়েছিলেন বলিউডের সুপারস্টার। মোদি সরকারের সাহায্য নিয়ে ‘ভারত কে বীর’ অ্যাপ আনেন তিনি। যার মাধ্যমে যে কোনও মানুষ শহিদদের পরিবারকে আর্থিক সাহায্য করার সুযোগ পেয়েছিলেন। সিয়াচেনে গিয়ে জওয়ানদের সঙ্গে দেখা করবেন বলেও সম্প্রতি জানিয়েছেন তিনি। পর্দায় অভিনেতা হিসেবে এবং পর্দার বাইরে একজন দেশভক্ত হিসেবে জওয়ানদের মন জয় করেছেন তিনি। আর তাই অন্যান্য ছবির মতো তাঁর ‘কেশরি’ও যে বক্সঅফিসে ঝড় তুলবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

[মিডিয়ার উপর কিছুটা ক্ষুব্ধ পরিণীতি, কেন? অকপট অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে