BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোটের আগে মোক্ষম চাল! প্রথম দফার আগেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক

Published by: Bishakha Pal |    Posted: March 19, 2019 3:15 pm|    Updated: March 19, 2019 3:15 pm

Biopic on PM Modi to hit screens ahead of first phase polls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাবলিক ডিমান্ড’। তাই নির্ধারিত দিনের আগেই মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় অভিনীত ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’। ঠিক ছিল ১২ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। ১১ এপ্রিল হবে প্রথম দফার নির্বাচন। আর তার পরই মুক্তি পাবে প্রধানমন্ত্রীর বায়োপিক। কিন্তু শোনা যাচ্ছে জনগণ নাকি চাইছে ভোটের আগেই মুক্তি পাক ছবিটি। তাই রিলিজ ডেট এগিয়ে আনা হয়েছে ৫ এপ্রিল।

ছবির প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ‘পাবলিক ডিমান্ড’-এর কারণেই ছবি মুক্তির দিন এগিয়ে নিয়ে আসা হয়েছে। দর্শক বায়োপিক দেখার জন্য উৎসুক হয়ে রয়েছে। তাই তাঁরা আর দর্শককে অপেক্ষা করাতে চান না। ‘পিএম নরেন্দ্র মোদি’ প্রায় ১৩ লাখ মানুষের গল্প। তাদের ছবিটি দেখার জন্য অপেক্ষা করানো যায় না। পরিচালক উমঙ্গ কুমার জানিয়েছেন, ২০০১ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে জীবনের বড় উড়ান শুরু করেন নরেন্দ্র মোদি। তারপর তিনি প্রধানমন্ত্রী পদে নির্বাচিত হন। তাঁর গোটা জার্নিটাই তুলে ধরা হবে ছবিতে। প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন, ছবিটি খুব স্পেশ্যাল। তাঁর আশা দর্শকের ছবিটি ভাল লাগবে। 

প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরি ]

তবে ভোট শুরুর আগেই ছবি মুক্তি নিয়ে এখন থেকেই শুরু হয়ে গিয়েছে তরজা। কারণ, এপ্রিলেই মূক্তি পেতে চলেছে রাহুল গান্ধীর বায়োপিকও। বায়োপিকের নাম ‘মাই নেম ইজ রাগা’। রাহুলের ছোটবেলা থেকে রাজনীতির আঙিনায় পা রাখা- পুরোটাই ফুটে উঠবে ছবিটি। ইন্দিরা গান্ধীর হত্যাকাণ্ডের আগে কি কোনও ইঙ্গিত পেয়েছিলেন রাহুল? তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার পিছনে ঠিক কী কারণ কাজ করেছিল? বিরোধীদের লাগাতার আক্রমণের পরও কীভাবে তাঁর হাত ধরেই নির্বাচনী লড়াইয়ে ঘুরে দাঁড়িয়েছে কংগ্রেস? এসবই দেখতে পাবেন দর্শকরা।

প্রশ্ন উঠতে শুরু করেছে, রাহুলের বায়োপিক যাতে বক্স অফিসে টিকতে না পারে, তাই এগিয়ে আনা হয়েছে মোদির বায়োপিক। এসবই রাজনৈতিক কৌশল। তবে ‘পিএম নরেন্দ্র মোদি’-র নির্মাতারা কিন্তু এই যুক্তি মানতে নারাজ। এদিকে আবার ৫ এপ্রিলই মুক্তি পাচ্ছে জন আব্রাহামের দেশাত্মবোধক ছবি ‘র’। ফলে বক্স-অফিসে টক্করের ঝুঁকি তো রয়েই যায়।

মিডিয়ার উপর কিছুটা ক্ষুব্ধ পরিণীতি, কেন? অকপট অভিনেত্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে