BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরি

Published by: Sandipta Bhanja |    Posted: March 19, 2019 12:45 pm|    Updated: March 19, 2019 12:45 pm

Bengali actor Ramemn Roy Chowdhury dies on Tuesday.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরশুই টলিউডে ঘটেছিল এক ইন্দ্রপতন। দীর্ঘদিন অসুস্থতার পর রবিবার রাতে প্রয়াত হয়েছেন অভিনেতা চিন্ময় রায়। আজ, মঙ্গলবার সকালে শহরবাসীর ঘুম ভাঙল আরেক শোকের খবরে। জীবনাবসান হল আরেক অভিনেতার। তিনি রমেন রায়চৌধুরি। মঙ্গলবার কলকাতায় নিজ বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অভিনেতার বয়স হয়েছিল ৭৫ বছর। সূত্রের খবর অনুযায়ী, বেশ কয়েক মাস ধরেই অভিনেতা রমেন রায়চৌধুরি ভুগছিলেন ক্যানসারে। পাশাপাশি ছিল কিডনির সমস্যাও।

[‘ইন্ডাস্ট্রি সেভাবে চিন্ময়কে আবিষ্কার করতে পারেনি’, শোকজ্ঞাপন সৌমিত্রর]

দিন কয়েক আগেই শারীরিক অসুস্থার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, হাসপাতালের চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন এই অভিনেতা। তবে, দিন কয়েকের শারীরিক সমস্যা মিটিয়ে বাড়ি ফিরলেও শেষ পর্যন্ত মারণ রোগের সঙ্গে যুদ্ধ জিততে পারলেন না তিনি।

বাংলা ইন্ডাস্ট্র্রিতে বেশ খ্যাতি ছিল তাঁর। কেরিয়ারের শুরুটা হয়েছিল ধারাবাহিকের হাত ধরেই। দীর্ঘ কয়েক বছর তিনি কাজ করেছেন বাংলা সিরিয়ালে। জনপ্রিয়তা পেয়েছিলেন এই সিরিয়াল থেকেই। ‘সবুজ দ্বীপের রাজা’ ছবিতে নাট্যব্যক্তিত্ব রমেনের অভিনয় দর্শক মনে রাখবেন। কাজ করেছেন বেশকিছু বিশিষ্ট পরিচালকের সঙ্গেও। সেই তালিকায় রয়েছেন তপন সিংহ, গৌতম ঘোষের মতো বড় মাপের পরিচালকের নামও। পাশাপাশি, মেইনস্ট্রিম বাংলা ছবিতেও অভিনয় করেছেন রমেন রায়চৌধুরি। বাঞ্চারামের বাগান, অভিষেক, সর্বজয়া, জেহাদ, ত্যাগ প্রভৃতি ছবিতে তাঁর অভিনয় প্রশংসার দাবি রাখে।

[বাঙালি চিরকাল মনে রাখবে পর্দার টেনিদাকে]

অভিনেতা রমেন রায়চৌধুরির প্রয়াণে শোকজ্ঞাপন করেছেন টলিউডের বহু শিল্পীরাই। স্বাভাবিকবশতই, রমেনের প্রয়াণে শোকের ছায়া নেমেছে ইন্ডাস্ট্রিতে। দর্শকের মনে তিনি থাকবেন চিরকাল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement