BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যিই কি করোনা আক্রান্ত মিঠুন চক্রবর্তী? কী জানাল পরিবার?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2021 4:07 pm|    Updated: April 27, 2021 4:29 pm

Mithun-BJP

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সত্যিই কি করোনার কবলে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। কারণ, ‘মহাগুরু’র করোনা আক্রান্ত হওয়ার খবর চাউর হলেও, তা নিয়ে তৈরি হয়েছে ধন্দও। এবার এবিষয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তীর পরিবারের সদস্যরা।

দিন কয়েক আগেই রায়গঞ্জে রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয়েছিল হাসপাতালে। সেখানে ভরতিছিলেন তিনি। সুস্থ হয়ে ফের প্রচারে বেরিয়েছিলেন। এই পরিস্থিতিতে মঙ্গলবার কানাঘুষো শুরু হয় করোনা আক্রান্ত হয়েছেন মহাগুরু। বিজেপি সূত্রেও মিঠুন চক্রবর্তীর কোভিড আক্রান্ত হওয়ার কথা জানা যায়। শোনা যায়, বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। অবস্থা স্থিতিশীল। তবে সকাল থেকে দীর্ঘক্ষণ চেষ্টা করেও মিঠুন চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এই পরিস্থিতিতে মঙ্গলবার দুপুরে মহাগুরুর পরিবারের তরফে জানানো হল যে সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। আগামী ২৯ তারিখ তিনি ভোট দিতেও যাবেন বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: নেত্রীর নির্দেশই শিরোধার্য? CBI দপ্তরে হাজিরা এড়ালেন অনুব্রত, চিঠি লিখে জানালেন কারণ]

সম্প্রতি একাধিক তারকা, রাজনৈতিক ব্যক্তিত্ব করোনা আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় রয়েছেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo), বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। ইতিমধ্যেই কোভিড প্রাণ কেড়েছে চার প্রার্থীর। ভোটের পূর্বেই করোনার বলি হয়েছেন রাজ্যের তিনটি বিধানসভা আসনের তিন প্রার্থী। সেই কারণে পিছিয়েছে ওই আসনের ভোট (West Bengal Assembly Election)। ভোট মেটার পর মৃত্যু হয় খড়দহের তৃণমূল প্রার্থীর। উল্লেখ্য, দেশের পাশাপাশি ক্রমশ জটিল হচ্ছে রাজ্যের করোনা পরিস্থিতি। প্রতিদিন আক্রান্ত হচ্ছেন কয়েকহাজার মানুষ। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন প্রায় ১৬ হাজার মানুষ। পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। 

[আরও পড়ুন: করোনায় প্রার্থীর মৃত্যু, বৈষ্ণবনগর কেন্দ্রে ভোট স্থগিতের নির্দেশ দিল নির্বাচন কমিশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement