০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! হ্যারি-মেগানের রাজকীয় বিয়েতে এত দামের জুতো পরলেন প্রিয়াঙ্কা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 20, 2018 8:53 pm|    Updated: May 20, 2018 8:53 pm

Actor Priyanka Chopra wore shoes worth Rs 1.35 lakh at the Royal wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার দিনটায় আনন্দে মেতে উঠেছিলেন ইংল্যান্ডবাসী। প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের রাজকীয় বিয়ের সাক্ষী থেকেছে গোটা বিশ্ব। তবে এসবের মধ্যেও ভারতীয়দের নজর ছিল ব্রিটিশ রাজপরিবারের বিয়েতে উপস্থিত এক ভারতীয়র দিকে। তিনি প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাপিয়ে যাঁর খ্যাতি গোটা দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। হলিউডে ছোট এবং বড়পর্দায় নজর কেড়েছেন ভারতের ঘরের মেয়ে। অভিনয় সূত্রে মেগানের বান্ধবী হলেন প্রিয়াঙ্কা। প্রিন্স হ্যারির সঙ্গে গাঁটছড়া বেঁধে রাজ-রীতি মেনে অভিনয়ে মেগান ইতি টেনেছেন ঠিকই, কিন্তু জীবনের এমন বিশেষ দিনে বান্ধবীকে নিমন্ত্রণ করতে ভোলেননি তিনি। আর সেই রাজকীয় অনুষ্ঠানে নিজের নয়া লুকে ফ্যানদের আরও একবার ফিদা করলেন প্রি চপস।

@priyankachopra x custom @viviennewestwood #styledbymimicuttrell @patidubroff @kenorourke1

A post shared by Mimi Cuttrell (@mimicuttrell) on

[উপহার না দিয়ে মুম্বইয়ের সংস্থায় দান করুন, হ্যারি ও মেগানের অভিনব আবেদন]

তাঁর ভিভিনে ওয়েস্টউড স্কার্ট এবং ব্লেজার নিয়ে তো অনেক কথাই হচ্ছে। চর্চায় রয়েছে তাঁর ডিজাইনার হ্যাটটিও। কিন্তু তাঁর পায়ে যে জুতো জোড়া ছিল, সেদিকে নজর পড়েছে কি? না পড়ে থাকলে বেশ ভাল করে খেয়াল করুন। তারপর আন্দাজ করুন তো ঠিক কত দামের জুতো পায়ে গলিয়ে লন্ডনের উইন্ডসর ক্যাসলের বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলি ডিভা! নাহ, আপনার ধারণার চেয়েও বেশি মূল্যবান এই জুতো। যে দামে মধ্যবিত্ত পরিবার একটি চারচাকা গাড়িও কিনে ফেলতে পারবে। হিল-যুক্ত সাদা রঙের জুতোয় বসানো ক্রিস্টাল এর শোভা যেন দ্বিগুণ করে তুলেছে। শোনা যাচ্ছে, জিম্মি চু কোম্পানির এই বিশেষ জুতো জোড়ার মূল্য ১ লক্ষ ৩৫ হাজার টাকা! অবাক লাগলেও এটাই সত্যি। হাজার হোক, ব্রিটিশ রাজপরিবারের বিয়ের সাজ বলে কথা। জুতোর জন্য এটুকু তো করতেই পারেন প্রিয়াঙ্কা।

jimmy_choo_chalk-647x1800

এদিকে শুধু বিয়েতেই নয়, হ্যারি-মেগানের রিসেপশনের অনুষ্ঠানেও পৌঁছে গিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই লুক আবার ছিল এক্কেবারে আলাদা। বিয়ের পোশাকে যেখানে ব্রিটিশ ছোঁয়া ছিল, সেখানে রিসেপশনে প্রিয়াঙ্কা ধরা দিলেন লং অফ-সোলডার গাউনে। ফ্যাশন ডিজাইনার ক্রিশ্চিয়ান ডিওরের তৈরি এই পোশাক ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কার সেই লুকও।

[রাজকীয় বিয়েতে প্রয়াত প্রিন্সেস ডায়নাকে অনন্য সম্মান হ্যারি-মেগানের]

@priyankachopra x @dior #styledbymimicuttrell

A post shared by Mimi Cuttrell (@mimicuttrell) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে