BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

দক্ষিণী ছবিতে অভিষেক সঞ্জয়ের, চরিত্রের ছবি শেয়ার করলেন অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: July 29, 2019 8:29 pm|    Updated: July 29, 2019 8:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে অনুরাগীদের বিশেষ উপহার দিলেন সঞ্জয় দত্ত। ফের খলনায়কের ভূমিকায় দেখা দিতে চলেছেন তিনি। জন্মদিনে মুক্তি পেল তারই পোস্টার। তবে এই ছবিটি হিন্দি নয়, দক্ষিণী। নাম ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। সঞ্জয়ের চরিত্রের নাম অধিরা। দক্ষিণী ভাষায় এটিই তাঁর প্রথম ছবি।

[ আরও পড়ুন: রাহুলের কলা কাণ্ডে সরগরম নেটদুনিয়া, হাসির খোরাক হোটেল কর্তৃপক্ষ ]

ভিলেনের চরিত্রে এর আগেও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। ‘খলনায়ক’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের প্রংশসা কুড়িয়েছিল। এছাড়া ‘অগ্নিপথ’ ছবিতে তাঁর অভিনয়ও ভোলার নয়। শোনা যাচ্ছে, এই ছবিটিও সঞ্জয়ের কেরিয়ারে মাইলস্টোন হয়ে থাকবে। ছবিটি কন্নড় ভাষায় তৈরি। গত বছর মুক্তি পেয়েছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ১’। বক্স অফিসে ছবিটি ব্যাপক আলোড়ন ফেলেছিল। কন্নড় ছাড়াও হিন্দি, তেলুগু, তামিল এবং মালয়ালম ভাষায় ডাবিংও করা হয়েছিল ছবিটি। এই ছবিরই দ্বিতীয় ভাগে রয়েছেন সঞ্জয় দত্ত। সঞ্জয় ছাড়া এই ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেতা যশ।  ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ছবিতেও তিনি অভিনয় করেছেন।

সঞ্জয় দত্তের নতুন এই ‘অধিরা’ লুক শেয়ার করেছেন অভিনেতা নিজে। এছাড়া ফারহান আখতারও ছবিটি শেয়ার করেছেন। তাঁর এক্সেল এন্টারটেনমেন্ট ছবিটি প্রযোজনা করছে। পোস্টার শেয়ার করে ফারহান লিখেছেন, ছোটবেলায় তিনি সঞ্জয় দত্তকে ‘রকি’ ছবির শুটিং করতে দেখেছিলেন। আর এখন তাঁরা দু’জনে একটাই ছবিতে কাজ করছেন। পোস্টে সঞ্জয় দত্তকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন ফারহান।

‘কেজিএফ: চ্যাপ্টার ১’ মুক্তি পেয়েছিল গত বছর ডিসেম্বরে। তবে হিন্দিতে ছবিটি তেমন ব্যবসা করতে পারেনি। কারণ ওই সময়ই মুক্তি পেয়েছিল শাহরুখ খান আর অনুষ্কা শর্মার ছবি ‘জিরো’। মাত্র ৫০-৮০ কোটি টাকায় তৈরি হয়ে ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ব্যবসা করেছিল প্রায় ২৪০ কোটি টাকার। মনে করা হচ্ছে, এই ছবির সিক্যুয়েল প্রথমটিকেও টেক্কা দেবে। কারণ এই ছবিতে বোনাস পয়েন্ট হিসেবে থাকছে সঞ্জয়ের উপস্থিতি। আর পরিচালক ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর প্রশান্ত নীলই থাকছেন। পরের বছর মার্চ মাসে মুক্তি পাবে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। ছবির হিন্দি স্বত্ব রয়েছে এক্সেল এন্টারটেনমেন্ট ও এএ ফিল্মসের হাতে।

[ আরও পড়ুন: বাদলা দিনে একটু আশ্রয় চেয়ে মিলল মার, কোমায় সারমেয় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement