১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অলৌকিক গল্প নিয়ে পর্দায় ফিরছেন ‘সীমারেখা’-র বিন্দি

Published by: Bishakha Pal |    Posted: February 26, 2019 9:13 pm|    Updated: February 26, 2019 9:13 pm

Actress Diya Mukherjee to act in supernatural drama

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়, ‘সীমারেখা’-য় যাঁর নাম ছিল বিন্দি, তিনি আবার ফিরছেন টেলিভিশনে। তবে এবার আর কোনও ফ্যামিলি ড্রামা নয়। তিনি যে ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন, সেটি একটি অলৌকিক সিরিয়াল।

শোনা যাচ্ছে, যে ধারাবাহিকে দিয়াকে দেখা যাবে সেটি হিন্দি ধারাবাহিক ‘নজর’-এর রিমেক। বাংলা ভাষায় তৈরি হতে চলেছে ধারাবাহিকটি। হিন্দিতে এই ধারাবাহিকে অভিনয় করেন অন্তরা বিশ্বাস, নিয়তি ফাতনানি ও হর্ষ রাজপুত। বাংলায় এই ধারাবাহিকে কারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে ধারাবাহিকটি পরিচালনা করতে পরেন নামজাদা পরিচালক রাজীব কুমার। নায়কের ভূমিকায় দেখা যেতে পারে জন ভট্টাচার্যকে। হিন্দিতে হর্ষ রাজপুত যেই চরিত্রে অভিনয় করেছেন, সেই চরিত্রেই দেখা যাবে জনকে। ধারাবাহিকের প্রোমো মুক্তি পাবে খুব শীঘ্রই। তবে এর নাম কী হবে তা নিয়ে এখনও কিছু স্পষ্ট হয়নি।

রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায় এবার শুভশ্রী ]

বাংলায় অলৌলিক ধারাবাহিক এর আগেও হয়েছে। কিছুদিন আগেই ‘নিশির ডাক’ নামে একটি ধারাবাহিক এনেছে কালার্স বাংলা। ধারাবাহিকের মূল গল্প একটি মেয়েকে কেন্দ্র করে এগিয়েছে। তার নাম তারা। নিতান্তই নাবালিকা। অঘোরনাথ নামে এক কাপালিকের মেয়ে সে। কিন্তু বাবা তার একেবারেই মেয়ের প্রতি স্নেহশীল নয়। তার কাছে তন্ত্রসাধনাই শেষ কথা। তার জন্য নিজের মেয়েকে যদি বলি দিতে হয়, তাতেও সে পিছপা হবেন না। আর হলও তাই। সেই গল্পই দেখানো হচ্ছে ‘নিশির ডাক’ ধারাবাহিকে।

‘নিজের শিকড়কে ভুলে যেও না’, প্রিয়াঙ্কাকে খোঁচা করিনার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে