BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রকাশ্য দিবালোকে বাঙালি অভিনেত্রীকে হেনস্তা, সাহায্য করল না প্রত্যক্ষদর্শীরা

Published by: Bishakha Pal |    Posted: August 6, 2018 6:31 pm|    Updated: August 6, 2018 6:31 pm

Actress Rupali Ganguly is attacked on road

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় হেনস্তার শিকার হলেন জনপ্রিয় বাঙালি টেলিভিশন অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। যখন ঘটনাটি ঘটে তখন তাঁর সঙ্গে ছিলেন তাঁর পাঁচ বছরের ছেলে ও বছর কুড়ির কেয়ারটেকার। ঘটনায় নিজের বাঁহাতে চোট পেয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, তিনি যখন গাড়িতে যাচ্ছিলেন তখন দু’জন তাঁর উপর হামলা চালায়।

ঘটনাটি ঘটে আন্ধেরিতে। রূপালি যখন গাড়িতে যাচ্ছিলেন, তাঁর গাড়ির পাশে চলে আসে একটি বাইক। ওই বাইকের চালক ও পিছনের ব্যক্তি গাড়িটিকে দাঁড় করায়। অভিযোগ, এরপরেই অভিনেত্রীর সঙ্গে তর্ক জুড়ে দেয় তারা। অভিনেত্রীর গাড়ির কাঁচও ভেঙে দেয় বলে অভিযোগ। অভিনেত্রীর বাঁহাতেও আঘাত লাগে। তাঁর হাত থেকে তখন রক্ত পড়ছিল। তখন ঘটনাস্থলে অনেকে উপস্থিত ছিলেন। কিন্তু কেউ এগিয়ে আসেননি। কিছুক্ষণ পর একটি বাইকে এক মহিলা সেখান দিয়ে যাচ্ছিলেন। তিনি সাহায্য করতে এগিয়ে আসেন। রিকশা থেকে নেমে আরও দুই মহিলাও আসেন। কিন্তু কোনও পুরুষ সাহায্য করতে আসেননি বলে জানিয়েছেন অভিনেত্রী।

এরপর সময় নষ্ট না করে ভারসোভা থানায় চলে যান রূপালি। সেখানে অভিযোগ দায়ের করেন। পুলিশের কাছে উপযুক্ত তদন্তেরও দাবি জানিয়েছেন তিনি।

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর ছেলে গোটা ঘটনায় হতবাক ও আতঙ্কগ্রস্ত হয়ে গিয়েছে। গোটা ঘটনার কথা টুইটারে শেয়ার করেছেন তিনি। সঙ্গে ছবিও দিয়েছেন। লিখেছেন এমন ঘটনা তাঁর জীবনে এই প্রথমবার ঘটল। সেই সঙ্গে ওই দুই অভিযুক্তের কথাও পোস্ট করেছেন রূপালি। তাদের নাম মণীশ মোকাল (৩০) ও আকাশ দাতকর (২২)। তাদের ছবিও পোস্ট করেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে