BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিমানসংস্থার কর্মীর অন্তর্বাস খুলে নেওয়ার হুমকি, বিতর্কে আদিত্য নারায়ণ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2017 11:17 am|    Updated: October 2, 2017 3:45 pm

Aditya Narayan misbehaves with airport staff

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা-পুত্রের মেজাজ কেমন হতে পারে সম্প্রতি তা হাড়ে হাড়ে টের পেলেন রায়পুর বিমানবন্দরের যাত্রী ও কর্মীরা। বিশেষ করে ইন্ডিগো বিমানসংস্থার এক কর্মী। প্রকাশ্যে যাঁর ‘চাড্ডি’ খুলে নেওয়ার হুমকি দিলেন আদিত্য নারায়ণ।

বাবা উদিত নারায়ণ পদ্মভূষণ সম্মান প্রাপক। পাঁচ-পাঁচটি ফিল্মফেয়ারের মালিক। সেই সৌজন্যে ছোট থেকেই বলিউডের একজন আদিত্য। স্ক্রিন স্পেস শেয়ার করেছেন শাহরুখ-সলমনের সঙ্গেও। কিন্তু বড় হওয়ার পর তাঁর অভিনয় কেরিয়ার প্রথম থেকেই ‘শাপিত’। সঞ্জয়লীলা বনশালির ‘রামলীলা’র সুরে কণ্ঠ দিয়ে অবশ্য কিছুটা খ্যাতি সম্প্রতি পেয়েছেন আদিত্য। টেলিভিশনের রিয়্যালিটি শোয়ের সঞ্চালক হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন। আর তাতেই তারকা-পুত্রের মেজাজের চোটে সম্প্রতি অস্থির হয়ে ওঠেন রায়পুর বিমানবন্দরের কর্মীরা। দেখুন আদিত্যর সেই মেজাজের নমুনা।

 

[এক ছবিতেই নেটদুনিয়ায় হইচই ফেললেন দিশা পাটানি]

 কী কারণে ইন্ডিগোর এই কর্মীর উপর এতটা ক্ষুব্ধ আদিত্য? সর্বভারতীয় সংবাদসংস্থা এএনআই-কে ইন্ডিগোর তরফ থেকে জানানো হয় অতিরিক্ত জিনিস নিয়ে বিমানে যাচ্ছিলেন আদিত্য। এর জন্য বাড়তি টাকা দিতে নারাজ ছিলেন তিনি। পাঁচ জনের গ্রুপের বাড়তি লাগেজ ছিল প্রায় ৪০ কেজি। এর জন্য তাঁদের ১৩,০০০ টাকা ধার্য করা হয়েছিল। কিন্তু ১০,০০০ টাকার বেশি দিতে রাজি ছিলেন না আদিত্য। বাড়তি টাকা দিতে বলাতেই মেজাজ সপ্তমে পৌঁছে যায় তারকা-পুত্রের। প্রকাশ্যে তিনি কর্মীকে বলেন, যা খুশি তাই বলার অধিকার রয়েছে তাঁর। এমনকী মুম্বই বিমানবন্দরে নেমে ওই কর্মীকে দেখে নেওয়ার হুমকিও দেন। প্রকাশ্যে বলেন, ইন্ডিগো কর্মীর ‘চাড্ডি’ না খুলে নিতে পারলে তাঁর নাম অদিত্য নারায়ণ নয়। পরে অবশ্য ওই কর্মীর কাছে ক্ষমা চান আদিত্য। এরপরই নিজের বোর্ডিং পাস পান তিনি।

 

তারকা-পুত্রের এহেন ব্যবহার কোনওভাবেই সহ্য করা উচিত নয় বলেই মনে করেন এয়ারলাইন প্যাসেঞ্জার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুধাকর রেড্ডি। তাঁর মতে আদিত্যর বিরুদ্ধে ইন্ডিগোর উপযুক্ত ব্যবস্থা নেওয়া উচিত। ছোটবেলা থেকে আদিত্যকে দেখছেন। কেন সে এমন ব্যবহার করল? এ প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছেন না বর্ষীয়ান গায়িকা ইলা অরুণও। নেটিজেনরাও আদিত্যর এই ব্যবহারের বিরুদ্ধে সরব হয়েছেন। গায়কের শাস্তির দাবি তুলেছেন অনেকে।

[‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি শাহরুখের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে