১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই প্রথম জুটি বাঁধতে চলেছেন রাজকুমার হিরানি ও শাহরুখ খান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2017 3:32 pm|    Updated: October 1, 2017 3:32 pm

After 14 years Shah Rukh Khan and Rajkumar Hirani come together

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে প্রথম ছবিটা করার কথা ছিল ২০০৩ সালে। কিন্তু অভিনেতার শারীরিক অসুস্থতার কারণে তখন একসঙ্গে ছবি করা সম্ভব হয়নি। এরপর ২০০৯ সালে আবারও আসে একসঙ্গে কাজ করার সুযোগ। কিন্তু নানা কারণে সেটাও সম্ভব হয়নি। তাই এবার পরিচালক ও অভিনেতা দুজনেই বদ্ধপরিকর একসঙ্গে ছবি করতে। এঁরা হলেন পরিচালক রাজকুমার হিরানি ও শাহরুখ খান।

[ফের এক বায়োপিকের জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া]

বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি মুন্নাভাইয়ের চিত্রনাট্য নিয়ে প্রথম শাহরুখের কাছেই গিয়েছিলেন রাজকুমার হিরানি। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে রাজকুমারকে ফিরিয়ে দিয়েছিলেন কিং খান। পরবর্তীকালে সেই মুন্নাভাই ব্রেক করেছিল বক্স অফিসের সমস্ত রেকর্ড। মুন্নাভাই এমবিবিএস দিয়ে নিজের কেরিয়ার শুরু করে লগে রহো মুন্নাভাই, থ্রি ইডিয়টস, পিকে-র মতো ছবি উপহার দিয়েছেন রাজকুমার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অবশ্য শাহরুখ বলেছেন, মুরলী প্রসাদ শর্মার চরিত্রে সঞ্জয় দত্তের থেকে ভাল আর কেউ হতে পারেন না। তিনি মনে করেন, প্রত্যেকটা চরিত্র প্রত্যেকটা ছবি প্রথম থেকেই একজন অভিনেতার ভাগ্যে লেখা থাকে। সেটা কেউ খণ্ডাতে পারবে না।

[জন্মদিনে ‘মনের মানুষ’ প্রসেনজিৎকে এই বার্তাই দিলেন অর্পিতা]

তবে শুধু মুন্নাভাই নয়, থ্রি ইডিয়টস-এর অফারও প্রথম গিয়েছিল শাহরুখের কাছে। কিন্তু সেক্ষেত্রেও বিশেষ কারণে সেই ছবি করতে পারেননি শাহরুখ। এবার ১৪ বছর পর প্রথমবার একসঙ্গে ছবি করতে চলেছেন এই পরিচালক-অভিনেতা জুটি। তবে ছবি সম্পর্কে এখনও বিশেষ কিছুই জানা যায়নি। ইতিমধ্যে ছবির বিষয়বস্তু ঠিক হলেও আর কিছুই ঠিক হয়নি। খুব শীঘ্রই ছবির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন শাহরুখ ও রাজকুমার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে