BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেম ভাঙার পরে অর্জুনের মুখও দেখতে চাইছেন না সোনাক্ষী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 7, 2016 6:28 pm|    Updated: August 7, 2016 6:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সে কী! প্রেম করতেন সোনাক্ষী সিনহা আর অর্জুন কাপুর?
উত্তরটা পেতে হলে সাহায্য নিতে হবে ফ্ল্যাশব্যাকের। খুব বেশি দিন নয়, মাত্র বছর দেড়েক আগের ঘটনা। সেই সময় বনি কাপুর আর সঞ্জয় কাপুরের প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘তেবর’। নায়ক বনি কাপুরের ছেলে আর সঞ্জয় কাপুরের ভাইপো অর্জুন কাপুর। নায়িকা সোনাক্ষী সিনহা।
শুটিংয়ের ফাঁকেই একে অপরকে মন দিয়ে বসেন সোনাক্ষী আর অর্জুন। সেই সময়ে সর্বক্ষণ একত্রে দেখা যাচ্ছে দু’জনকে। ইনস্টাগ্রাম, টুইটার উপচে পড়ছে দু’জনের অন্তরঙ্গ ছবিতে। এই করতে করতে শেষ হল ছবি। এবং, সম্পর্কটাও!

sonakshiarjun3_web
প্রেম যখন

কারণটা কী?
বলিউডের ঘনিষ্ঠ মহলের গুজব, সোনাক্ষী না কি ছবিটা দেখার পরে নিজেকে প্রতারিত মনে করেন! তাঁর মনে হয়, ঘরের ছবি বলে চিত্রনাট্যে বেশি জায়গা দেওয়া হয়েছে অর্জুনকে। অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সোনাক্ষী পারিশ্রমিকও কম নেন। এত কিছুর পরে এই চিত্রনাট্যে কম জায়গা দেওয়াটা মেনে নিতে পারেননি তিনি। ফলে, অর্জুন কাপুরের সঙ্গে একটা দূরত্ব তৈরি হতে থাকে তাঁর!
তার উপর সোনাক্ষীর ঘনিষ্ঠ মহলের দাবি, নায়িকা না কি অর্জুনের জন্য বন্ধুও হারান! ‘তেবর’ করার সময় থেকেই তাঁর সঙ্গে বেশ ভাল বন্ধুত্ব হয়েছিল অর্জুনের বোন সোনম কাপুরের। কিন্তু, সম্পর্কটা ভেঙে যাওয়ার পরে সোনম সোনাক্ষীর দিক থেকে মুখ ফিরিয়ে নেন।

sonakshiarjun1_web
সুখের দিন ছিল

কানাঘুষোয় খবর, অর্জুনই না কি সোনাক্ষীর নামে এমন কিছু বলেছিলেন যার জেরে দুই নায়িকার মধ্যে দূরত্ব তৈরি হয়। ব্যাপারটা এমন পর্যায়ে যায় যে একটা পার্টিতে সোনাক্ষীর ঠিক পাশের সোফায় বসে থাকলেও সোনম সৌজন্য বিনিময় করেননি! স্বাভাবিক ভাবেই যা খুব খারাপ লেগেছিল সোনাক্ষীর!
তার পরে সময় গড়িয়েছে তার নিজের নিয়মে। কিন্তু, সোনাক্ষী আর অর্জুনের মধ্যে সম্পর্ক সহজ হয়নি। মুখ দেখাদেখি বন্ধই এক রকমের বলা যায়! যে জন্য জন্মদিনের পার্টিতে সোনমকে ডাকার দরকারও মনে করেননি অর্জুন!

sonakshiarjun2_web
দু’জনে কূজনে

সেই অপমান এবার ফিরিয়ে দিলেন সোনাক্ষী। সম্প্রতি জানা গিয়েছে, পরিচালক-প্রযোজক অ্যানিস বাজমি তাঁর নতুন ছবির চিত্রনাট্য নিয়ে গিয়েছিলেন সোনাক্ষীর কাছে। যে ছবিতে সোনাক্ষীর বিপরীতে তিনি কাস্ট করেছিলেন অর্জুন কাপুরকে!
আর যায় কোথায়! খুব ভদ্র ভাবে জানিয়ে দেন নায়িকা, তিনি এই ছবি করবেন না! কারণ হিসেবে জানান, চিত্রনাট্য বলিউডের বাণিজ্যিক ছবির গতে বাঁধা! তিনি এখন একটু অন্য রকম চরিত্রে অভিনয় করতে চান। যা লাস্যময়ী নায়িকা নয়, বরং তুলে ধরবে তাঁর অভিনেত্রী সত্ত্বাকে।
নিন্দুকরা যদিও বলছেন অন্য কথা! প্রেম ভাঙার পরে অর্জুনের মুখও দেখতে চাইছেন না সোনাক্ষী! এটা ছাড়া ব্যাপারটা আর কিছুই নয়!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement