BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘শুভ নববর্ষ’-এ টলিউডে কামব্যাক করতে চলেছেন অভিনেতা বিক্রম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2018 2:44 pm|    Updated: January 5, 2018 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এপ্রিল ২৯, ২০১৭। দিনটা এ জীবনে অন্তত ভুলতে পারবেন না বিক্রম চট্টোপাধ্যায়। দুর্ঘটনায় মডেল সোনিকা সিং চৌহানের মৃত্যুতে স্তম্ভিত হয়ছিল গোটা স্টুডিও পাড়া। দুর্ঘটনা না গাফিলতি? লাগাতার প্রশ্নবাণ, মামলা-মোকদ্দমা, গ্রেপ্তারি, জামিন – কত কিছুই না সইতে হয়েছে। কিন্তু সময় তো থেমে থাকে না। আবেগের জোয়ারে ভাটা আসেই। জীবনকে আবার আপন করে নিতে হয়। তাই করতে চলেছেন অভিনেতা। সিনেদুনিয়ায় ফিরতে চলেছেন বিক্রম। পরিচালক রাজর্ষি দের নতুন ছবি ‘শুভ নববর্ষ’ দিয়েই টলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি।

[সেন্সরের কোপে এবার ইন্দ্রাশিসের ‘পিউপা’, মুক্তি বিশ বাঁও জলে]

চার মেয়ের মুক্তির গল্প। সাংসারিক জীবনে ডিপ্রাইভড হতে হতে নিজের অস্তিত্ব নষ্ট করে ফেলেও আবার জীবনে ফেরার গল্প। নিজেকে খুঁজে পাওয়ার গল্প ‘শুভ নববর্ষ’। মূলত মিউজিকাল ট্রাভেলগ, কিন্তু অন্তরে নারীর ক্ষমতায়নের গল্প বলবে এ ছবি। কেবল বিক্রম নন ছবিতে এই প্রথম টলিউডের এই চার হেভিওয়েট অভিনেত্রীকে একত্রে পাওয়া যাবে। চার বন্ধুর ভূমিকায় দেখা যাবে অর্পিতা, সুদীপ্তা, রাইমা, তনুশ্রীকে। আরও বড় চমক হল ‘রাজকাহিনী’-তে যা হব হব করেও হয়নি, তা হতে চলেছে রাজর্ষির দ্বিতীয় ছবিতেই। সিনেমার জন্যই মিলে গিয়েছে দুই বিপরীত মেরু। এই প্রথম ফিল্মে একত্রে কাজ করবেন ব্রাত্য বসু ও কৌশিক সেন। রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়, ঋ, মানালি, অঙ্কিতা চক্রবর্তীদেরও। গান গাইতে চলেছেন মৌ, সুনিধি চৌহান, উজ্জয়িনী, মধুবন্তী, লগ্নজিতা, সোমলতা, ইমন চক্রবর্তী, তৃষা, খ্যাদা ও সাহানা বাজপেয়িরা। শুটিং শুরু জানুয়ারি মাসের ১০ তারিখ।

[যে সমস্ত সাহসী পদক্ষেপে বলিপাড়া মাত করেছেন ‘মস্তানি’ দীপিকা]

ছবিতে বিক্রমকে দেখা যাবে বাঙালি গাইড হিসেবে। কলকাতা ছেড়ে তাইল্যান্ডে গিয়ে কাজ করে সে। পরিচালকের মতে, এতদিন বিক্রমকে যে কাজগুলি করতে দেখা গিয়েছে তার মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং ‘ভিকি’র চরিত্রটিই। তবে বিক্রম নিজের চরিত্র নিয়ে বেশ আত্মবিশ্বাসী। আর এ সিনেমাকে কামব্যাক হিসেবে দেখতেও নারাজ অভিনেতা। মাত্র কয়েকটা মাসই দূরে ছিলেন শুটিং ফ্লোর থেকে। এতে কাজ করতে অসুবিধা হওয়ার কথা নয়।

[বি-টাউনে ফের সানাইয়ের সুর? বিয়ের পিঁড়িতে বসছেন সোনম!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement