১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন কেন মারাঠা মন্দিরে বাতিল করা হল DDLJ-র শো?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2017 4:00 pm|    Updated: July 19, 2017 4:00 pm

After two decade Mumbai’s iconic Maratha Mandir cancels DDLJ matinee show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ কিংবা দশ বছর নয়, মুম্বইয়ের মারাঠা মন্দির সিনেমা হলে বাইশ বছর ধরে চলছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির শো। ভারতীয় ছবির ইতিহাসে এই নজির বিরল। এখনও বছরের প্রতিটি দিন ম্যাটিনি শো-এর জায়গা দখল করে রেখেছে ‘ডিডিএলজে’। প্রায় প্রতিদিনই দর্শক আসন থাকে পূর্ণ এমনকী বেশিরভাগ উইকেন্ডে শো থাকে হাউসফুল। কোনওদিনই বাদ যায় না এই ম্যাটিনি শো। কিন্তু বাইশ বছরে এই প্রথম বাতিল হল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির শো।

[কেন সলমনের থেকে কম পারিশ্রমিক? প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তোলপাড় বলিপাড়া]

কিন্তু কেন বন্ধ করা হল ‘ডিডিওএলজে’-র শো? তার কারণ নাকি শ্রদ্ধা কাপুর। হ্যাঁ, শ্রদ্ধা কাপুরের নতুন ছবি ‘হাসিনা পারকার’-এর জন্য বাতিল করা হল এই শো। মঙ্গলবার মারাঠা মন্দিরে তাঁর নতুন ছবির ট্রেলার লঞ্চ করেন শ্রদ্ধা কাপুর, পরিচালক অপূর্ব লাখিয়া, ও সিদ্ধান্ত কাপুর। দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পারকারের জীবন নিয়েই ছবির চিত্রনাট্য। যাঁকে অনেকেই বলে থাকেন ‘কুইন অফ মুম্বই’ কিন্তু অন্ধকার জগতে তিনি ‘আপা’ নামেই বেশি পরিচিত। যাঁর রাজত্ব চলে মুম্বইয়ের ডোঙরি অঞ্চলে। আর সেই জায়গার সবচেয়ে নিকটবর্তী সিনেমা হল মারাঠা মন্দির। তাই এদিন মারাঠা মন্দিরেই লঞ্চ করা হয় ছবির ট্রেলার।

[স্বজনপোষণ নিয়ে কঙ্গনাকে কটাক্ষ, শেষমেশ ক্ষমাপ্রার্থী করণ-বরুণ]

মারাঠা মন্দির কর্তৃপক্ষর তরফ থেকে জানানো হয়, ম্যাটিনি শো-এর টিকিটের দাম ১৫ থেকে ২০ টাকা। হিসেব মতো সবকটি টিকিটের দাম দিয়েই এদিন এই হল ভাড়া করেন ‘হাসিনা পারকার’ ছবির নির্মাতারা। ১৯৫০ সালে প্রতিষ্ঠিত মারাঠা মন্দিরে এই প্রথম কোন ছবির ট্রেলার লঞ্চ করা হয়। তাই শাহরুখের ফ্যানরা একটু অসন্তুষ্ট হলেও ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের প্রস্তাবে এককথায় রাজি হয়ে গিয়েছিল মারাঠা মন্দির কর্তৃপক্ষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে