Advertisement
Advertisement

Breaking News

Akshay Kumar

ভোট দিয়েই দেশ ছাড়লেন অক্ষয়, গেলেন কোথায়?

অক্ষয়ের সঙ্গে ছিলেন শাশুড়ি অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া।

After voting, Akshay Kumar jets off to London with Dimple Kapadia
Published by: Akash Misra
  • Posted:May 20, 2024 6:16 pm
  • Updated:May 20, 2024 6:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশ সালেই ভারতীয় নাগরিকত্ব পেয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ঘুচেছে ‘কানাডিয়ান কুমারের’ তকমা! আর পঞ্চম দফায় (Lok Sabha Election 2024) জীবনের প্রথম ভোট দিলেন অভিনেতা। সাত সকালে ঘুম থেকে উঠেই একেবারে খাকি পোশাকে বুথে পৌঁছে গিয়েছিলেন অক্ষয়। শুধু তাই নয়, একেবারে আমজনতার মতোই পাঁচ-ছয়শো লোকের ভিড়ে বুথে লাইন দিয়ে ভোট দিতে দেখা গেল খিলাড়ি কুমারকে। তবে ভোট দিয়েই ছুটলেন বিমান বন্দরে। সঙ্গে ছিলেন শাশুড়ি অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। তা কোথায় গেলেন অক্ষয়?

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ডিম্পলকে সঙ্গে নিয়ে লন্ডনে উড়ে গিয়েছেন অক্ষয়। লন্ডনে পড়াশুনো করছে অক্ষয় ও টুইঙ্কলের ছেলে আরাভ। ছেলের সঙ্গে নাকি দেখা করতে বিদেশে পাড়ি দিয়েছেন ‘খিলাড়ি কুমার’।

Advertisement

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর সিং, প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল ‘বেবিবাম্প’]

 

Advertisement

কয়েকদিন ধরে জলি এলএলবি ২ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয়। সেই ছবি সম্প্রতি ভাইরালও হয়েছিল সোশাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে আজমেঢ়ের চরম গরমে রোদে একটানা বসে রয়েছেন অক্ষয়। জানা গিয়েছে, শুটিংয়ের আগে আজমেঢ়ের গরমের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্যই নাকি সান বাথ নিচ্ছিলেন অক্ষয়।

২০১৩ সালে মুক্তি পায় আরসাদ ওয়ারসি অভিনীত ছবি ‘জলি এলএলবি’। ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এরপরই অক্ষয় কুমারকে সঙ্গে নিয়ে ২০১৭ সালে মুক্তি পেল ‘জলি এলএলবি টু’। এই ছবিও প্রশংসিত হয়। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ ছবির শুটিং।

সূত্রের খবর অনুযায়ী, ছবির গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। থাকছে বিচারপতি সৌরভ শুক্লার চরিত্রই। সব ঠিকঠাক চললে ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে এই ছবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় বলেছেন, ”বলিউডের দুঃসময়ের জন্য পুরোটাই দায়ী তিনি। অক্ষয়ের কথায়, ”হিন্দি ছবি চলছে না, এই দোষ আমার এবং বলিউডের সঙ্গে যুক্ত সবার। দর্শকদের এ ব্যাপারে কোনও দোষ নেই। আমার মনে হয় সময় এসেছে নিজেকে পরিবর্তন করার। দর্শকরা ঠিক কী দেখতে চাইছেন সেটা আগে বুঝতে হবে। না হলে আমাদের বলিউড একেবারে ডুবে যাবে।”

[আরও পড়ুন: শিবপ্রসাদের জন্মদিনে ইলিশ-তোপসের বাহারি পদ, ‘বস নন্দিতাদি’ চাইছেন, ‘ভাইয়ের মাথা ঠান্ডা হোক’]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ