২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্যানসারকে হারিয়ে পর্দায় ফিরছেন ‘জিয়নকাঠী’র ঐন্দ্রিলা, সঙ্গে বয়ফ্রেন্ড ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীও

Published by: Akash Misra |    Posted: July 9, 2022 11:15 am|    Updated: July 9, 2022 11:15 am

Aindrila Sharma and Sabyasachi Chowdhury cast in a web series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ‘বামাক্ষ্যাপা’ হয়ে নজর কেড়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে। এবার সেই বামা ক্ষ্যাপা ওরফে সব্যসাচী আসতে চলেছেন নতুন ওয়েব সিরিজে। তবে চমক রয়েছে আরও। এই ওয়েব সিরিজেই প্রথমবার দেখা যাবে সব্যসাচী ও ঐন্দ্রিলা শর্মাকে। অন্যদিকে ক্যানসারকে হারিয়ে, সুস্থ হয়ে ওঠার পর এটাই ঐন্দ্রিলার প্রথম কাজ।

এই ওয়েব সিরিজটি তৈরি করছেন ‘কলকাতা হ্যারি’ ছবির পরিচালক রাজদীপ ঘোষ। এই ওয়েব সিরিজে ঐন্দ্রিলা ও সব্যসাচী থাকলেও, জুটি বাঁধছেন না তাঁরা। সিরিজের গল্পে সব্যসাচীর চরিত্রটি এক হতাশাগ্রস্ত বিবাহিত মানুষের। যে বউয়ের ভালবাসা থেকে বঞ্চিত। এমনকী, ভালবাসা না পেয়ে আত্মহত্যার দিকেও ঝোঁকে সে। এই টানাপোড়েন নিয়েই তৈরি হয়েছে সিরিজের গল্প। ঐন্দ্রিলা, সব্যসাচী ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে সুমন্ত মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, প্রীতম এবং পূজা সরকারকে। ইতিমধ্যেই শেষ হয়েছে এই সিরিজের শুটিং। সিরিজটি দেখা যাবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

জীবন অনেক কিছু শিখিয়ে দেয়৷ আবার এমন অনেক মানুষ রয়েছেন যাঁদের কাছ থেকে বাঁচতে শিখতে হয়৷ সেরকমই এক মানুষ ‘জিয়নকাঠি’ (Jiyon Kathi) ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)৷ ঐন্দ্রিলার শরীরে দু’বার মারণ রোগ ক্যানসার থাবা বসিয়েছে। রোগকে বুড়ো আঙুল দেখিয়ে হাসতে হাসতে ধারাবাহিকের শ্যুটিংও করেছেন ঐন্দ্রিলা ৷ প্রথম কেমো নেওয়ার পরও চুটিয়ে অভিনয় করেছন তিনি৷ ঐন্দ্রিলা লড়াকু। আর তাঁর পাশে থাকা প্রিয়মানুষটি? জিয়নকাঠির ঐন্দ্রিলার সঙ্গে বামাক্ষ্যাপার সব্যসাচীর প্রেমের গল্প সবার জানা। তবে একদিকে যেমন ঐন্দ্রিলা লড়াকু। তেমনি তাঁর সাপোর্ট সিস্টেম সব্যসাচী। সারাক্ষণই আগলে রেখেছেন ঐন্দ্রিলাকে। ক্যানসারকে হারিয়ে এখন অনেকটাই সুস্থ ঐন্দ্রিলা। ধীরে ধীরে কাজে ফিরছেন। এই ওয়েব সিরিজে সব্যসাচী ও ঐন্দ্রিলা জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে তাঁর অনুরাগীরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

[আরও পড়ুন: ল্যাপটপে ‘হনুমান চাল্লিশা’ চালিয়ে যৌনতার প্রস্তাব প্রযোজকের! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে