২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?

Published by: Akash Misra |    Posted: July 2, 2022 9:54 am|    Updated: July 2, 2022 10:03 am

Ekka Dokka serial will telecast in the time slot of aay tobe sohochori serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই সামনে এসেছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) প্রোমো। প্রথম ঝলকেই নজর কেড়েছে সপ্তর্ষি ও সোনামণি জুটি। আর এবার ধারাবাহিক কখন দেখানো হবে, তা জানিয়ে দিল স্টার জলসা। ১৮ জুলাই থেকে ৯টার স্লটে দেখানো হবে ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকের টেলিকাস্ট টাইম ঘোষণা হতেই মাথায় হাত কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ধারাবাহিক ‘আয় তবে সহচরী’র দর্শকদের। কেননা, এতদিন এই স্লটেই দেখা যেত আয় তবে সহচরী। তাহলে কী বন্ধ হতে চলেছে কনীনিকার এই ধারাবাহিক?

না, তেমনটি নয়। বন্ধ হচ্ছে না ‘আয় তবে সহচরী’। বরং, ৯টার জায়গায় এই ধারাবাহিক দেখা যাবে রাত ১০ টার স্লটে। এখন এই সময় দেখানো হয় ‘গঙ্গারামের কাহিনি’। ১৫ জুলাই শেষ হবে ‘গঙ্গারাম’। সেই স্লটেই দেখা যাবে ‘আয় তবে সহচরী।’

[আরও পড়ুন: আসছে নতুন ছবি ‘দশভূজা অ্যাকাডেমি’, রথযাত্রার দিন বড় ঘোষণা ইন্দ্রাণী হালদারের ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

কীরকম গল্প বলবে ‘এক্কা দোক্কা’?

ধারাবাহিকে দেখা যাবে দু’টি পরিবারের গল্প। সেন পরিবার ও মজুমদার পরিবার। সেন পরিবারের ছেলে পোখরাজ ও মজুমদার পরিবারের মেয়ে রাধিকা। দু’ জনেই মেডিক্যাল কলেজের পড়ুয়া। দু’ জনেই পড়াশোনায় দারুণ। তাই রেষারেষিটাও নজরে পড়ার মতো। কলেজের পরীক্ষায় প্রথম হয় পোখরাজ। দ্বিতীয় হওয়ায় ক্ষেপে লাল রাধিকা। পোখরাজের থেকে সেরা হতেই হবে তাকে! মনে মনে লড়াই শুরু করে রাধিকা। হঠাৎ একদিন মুষলধারার বৃষ্টিতে রাধিকার মাথায় ছাতা ধরে পোখরাজ! রাধিকা তো অবাক। পোখরাজের কথায়, লড়াই হোক, কিন্তু এক ছাতার তলায়। প্রোমোতে দেখানো এরকম দৃশ্যই ইঙ্গিত দিয়েছে, এই ধারাবাহিকে উঠে আসবে মিষ্টি প্রেমের গল্প। যার শুরুটা হবে খুনসুটি দিয়েই। এই ধারাবাহিকে পোখরাজের চরিত্রে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ডিঙ্কা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন সপ্তর্ষি। আর এবার পোখরাজের পালা। অন্যদিকে ‘মোহর’ ধারাবাহিক খ্যাত সোনামণিও দর্শকদের বেশ পছন্দের। এই জুটি ‘এক্কা দোক্কা’য় কতটা মন ভরাতে পারবে সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় নায়ক উজান, কবে মুক্তি পাচ্ছে ‘লক্ষ্মী ছেলে’? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে