২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসছে নতুন ছবি ‘দশভূজা অ্যাকাডেমি’, রথযাত্রার দিন বড় ঘোষণা ইন্দ্রাণী হালদারের

Published by: Suparna Majumder |    Posted: July 1, 2022 9:34 pm|    Updated: July 1, 2022 9:34 pm

Indrani Haldar announces her new movie on the occasion of Ratha Yatra | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: রথযাত্রার দিন বড় ঘোষণা করলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। অভিনেত্রীর লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন সিনেমা ‘দশভূজা অ্যাকাডেমি’। দশটি মেয়ের কাহিনি তুলে ধরা সিনেমায়। পরিচালনার দায়িত্বে থাকছেন সুদীপ দাস। 

Indrani
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

শুক্রবার জগন্নাথ দেবের আরাধনায় মাতেন ইন্দ্রাণী হালদার। তার ফাঁকেই নতুন সিনেমার ঘোষণা করেন অভিনেত্রী। আরাধ্য দেবতার সামনে দাঁড়িয়ে স্ক্রিপ্ট হাতে পোজ দেন। পাশাপাশি ১০১ টাকা পরিচালনার জন্য সুদীপ দাসের হাতে তুলে দেন। বেশ কিছুদিন আগে অভিনেত্রী গল্পটি লিখেছিলেন। তা থেকে চিত্রনাট্য লেখেন সংগীতশিল্পী সিধু। সেই স্ক্রিপ্টকে নতুনভাবে সাজাবেন পরিচালক সুদীপ। 

Indrani-3

[আরও পড়ুন: বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় নায়ক উজান, কবে মুক্তি পাচ্ছে ‘লক্ষ্মী ছেলে’?]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে সুদীপ জানান, দশটি মেয়ের কাহিনি নতুন এই সিনেমায় তুলে ধরা হবে। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ইন্দ্রাণী হালদার। অবশ্য তার আগে সিনেমা হলে মুক্তির অপেক্ষায় ইন্দ্রাণী হালদার, মধুমিতা সরকার, বিক্রম চট্টোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায় অভিনীত ‘কুলের আচার’। সেই ছবিরও পরিচালনা করেছেন সুদীপ দাস। ১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

Indrani-2

উল্লেখ্য, প্রতিবারই ধুমধাম করে জগন্নাথ দেবের আরধনায় মাতেন ইন্দ্রাণী হালদার। গত দু’বছর কোভিডের বাড়বাড়ন্তে সেভাবে পুজোর আয়োজন করতে পারেননি। ফ্ল্যাট সাজিয়ে পুজোর আয়োজন করেছিলেন। ময়ুর, প্রজাপতি দিয়ে ঠাকুরের জায়গা সাজিয়েছিলেন। নিজে সেজেছিলেন সবুজ শাড়ি এবং গা ভরতি গয়নায়। এবার ঘোড়ার গাড়িতে করে জগন্নাথ দেবকে গোটা এলাকায় প্রদক্ষিণ করান ইন্দ্রাণী হালদার। তারপর হয় ভোগের আয়োজন। নানা পদ সাজিয়ে ভোগ দেন অভিনেত্রী। জগন্নাথ দেবের কৃপা যাতে তাঁর ও তাঁর পরিবারের উপর সারা বছর থাকে, সেই প্রার্থনাই করেন। পাশাপাশি, ‘কুলের আচার’ ছবির সাফল্য কামনাও করলেন ইন্দ্রাণী হালদার।  

[আরও পড়ুন: শুভশ্রীর প্রেমে ঋদ্ধি! ‘বিসমিল্লা’র টিজারে নজর কাড়ল টলিউডের এই নতুন জুটি]   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে