BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘রাবণ’-এর পর ফের বড়পর্দায় একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক, চূড়ান্ত ছবির নামও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 23, 2018 5:11 pm|    Updated: September 10, 2020 12:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর তাঁরা একসঙ্গে একটাই ছবি করেছেন। ‘রাবণ’। তাও সেই ২০১০ সালে। তারপর থেকে দু’জনকে একসঙ্গে পর্দায় আর দেখা যায়নি। তবে এবার আবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবির নাম ‘গুলাব জামুন’।

এর আগে প্রযোজক শৈলেশ আর সিং দু’জনকে একসঙ্গে নিয়ে একটি সিনেমা বানাতে চেয়েছিলেন। উত্তরপ্রদেশে তৈরি হওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু শেষ পর্যন্ত ভাগ্যের শিকে ছেঁড়েনি শৈলেশের। মাঝখান থেকে ময়দানে নেমে বাজিমাত করে দিলেন অনুরাগ কাশ্যপ। তবে তিনি ছবির প্রযোজক। ছবির পরিচালক সরবেশ মেওয়াড়া। সম্প্রতি ছবির স্ক্রিপ্ট নিয়ে ছবির পরিচালক হাজির হয়েছিলেন অভিষেক ও ঐশ্বর্যের কাছে। দু’জনেই নাকি সম্মতি জানিয়েছেন। এবার শুধু দিন ঠিক করার পালা। যদি সব ঠিক থাকে, তাহলে ফের রিয়েল লাইফ দম্পতিকে রিল লাইফে দেখা যাবে। জানা গিয়েছে, ছবির নির্মাতারা খুব তাড়াতাড়ি ‘গুলাব জামুন’-এর বিষয়ে ঘোষণা করে দেবেন। তখনই সম্ভবত জানা যাবে ছবির বাকি কলাকুশলীদের নাম।

মৌলবিকে কষিয়ে থাপ্পড় মারতে চাইলেন ফারহা খান, কেন জানেন? ]

বিয়ের পর থেকে বেশ কয়েকটি ছবি করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর অভিনীত ছবি ‘ফন্নে খাঁ’ মুক্তি পাবে ৩ আগস্ট। ছবিতে রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ১৮ বছর পর এই ছবিতেই আবার একসঙ্গে দেখা যাবে ঐশ্বর্য ও অনিল কাপুরকে।

অন্যদিকে শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চনও। তাঁর আপকামিং ছবি ‘মনমর্জিয়াঁ’। ছবিতে অভিনয় করেছেন তাপসী পান্নু ও ভিকি কৌশল। এই ছবিটি পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ। ছবির কহিনী লিখেছেন কণিকা ধিলোঁ। ছবির শুটিং হবে পাঞ্জাব, দিল্লি ও কাশ্মীরে। ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মনমর্জিয়াঁ’।

এবার অভিনয়ের দুনিয়ায় অভিষেক শাহিদের স্ত্রীর, আসছে মেয়ে মিশাও ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement