BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ঐশ্বর্য, দীপিকার নাচের যুগলবন্দিতে মাতবে ‘পদ্মাবতী’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2016 7:37 pm|    Updated: December 9, 2016 7:37 pm

Aishwarya Rai Bachchan, Deepika Padukone to have a dance-off in Padmavati

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর পাকা- পছন্দের নায়িকার থেকে বেশি দিন আর মুখ ফিরিয়ে থাকতে পারলেন না সঞ্জয় লীলা বনশালি! ঐশ্বর্য রাই বচ্চন যে বলিউডে তাঁর সবচেয়ে পছন্দের নায়িকা, তা আর কে না জানেন! ‘বাজিরাও মস্তানি’ ছবির শুটিংও তিনি শুরু করে দিয়েছিলেন সেই ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে। শেষ পর্যন্ত আর মস্তানির চরিত্র তাঁকে দিতে না পারলেও এবার পদ্মাবতীতে কিছুটা হলেও ফাঁক পূরণের চেষ্টা করছেন তিনি। এক বিশেষ চরিত্রে রুপোলি পর্দায় তুলে ধরছেন ঐশ্বর্যর সৌন্দর্যকে।
তবে শুধুই সৌন্দর্য নয়। ‘দেবদাস’ ছবিতে ঐশ্বর্যর যে নৃত্যপটুতা দেখা গিয়েছিল ‘ডোলা রে’ গানের ছন্দে, তাকেও ফের জীবন্ত করে তুলতে চলেছেন বনশালি। ‘পদ্মাবতী’ ছবিতেও তিনি দুই নায়িকার একটি নাচের যুগলবন্দি রেখেছেন। সেই নাচে-গানেই এক ফ্রেমে ধরা দেবেন ঐশ্বর্য রাই বচ্চন আর দীপিকা পাড়ুকোন। পাশাপাশি, বেশ কিছু সংলাপও থাকবে এই ছবিতে ঐশ্বর্যর। মানে, শুধুই অতিথি শিল্পী হিসেবে তাঁকে ‘পদ্মাবতী’তে জায়গা দিচ্ছেন না পরিচালক। রাখছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রেই।
কিন্তু সেই চরিত্রটা কী? বনশালি বরাবর এরকম নাচের যুগলবন্দিতে এক পুরুষের দুই প্রিয় নারীকে নাচিয়েছেন। ‘দেবদাস’এ পার্বতী-চন্দ্রমুখী, ‘বাজিরাও মস্তানি’তে মস্তানি-কাশীবাঈ… আর এবার?
বলিউডে জোর গুজব- খুব সম্ভবত আলাউদ্দিন খিলজির স্ত্রীর চরিত্রে পদ্মাবতীতে দেখা দেবেন ঐশ্বর্য। সেই জন্যই তাঁরা নাচবেন একসঙ্গে। একজন খিলজির জন্য, অন্যজন খিলজিকে ধ্বংস করার জন্য!
এখন গুজব সত্যি কী মিথ্যে- তা সময়ই বলবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে