১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কেন এখন অন্তরঙ্গ দৃশ্য অভিনয়ে আপত্তি ঐশ্বর্য রাই বচ্চনের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 21, 2017 12:03 pm|    Updated: September 21, 2017 12:03 pm

Aishwarya Rai says no to ‘bold scene’ following Jaya stare!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে খুব সতর্কভাবে চরিত্র বেছে নিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন। রাইসুন্দরী যে একটু অন্যস্বাদের গল্পকে বেশি প্রেফারেন্স দিচ্ছেন তা বোঝা যাচ্ছে তাঁর চিত্রনাট্য বেছে নেওয়া দেখেই। এখন তিনি ব্যস্ত তাঁর পরবর্তী ছবির শুটিংয়ে। ১৭ বছর পর ঐশ্বর্য ও অনিল কাপুর আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে জুটিতে দেখা যাবে না বরং ঐশ্বর্যকে প্রেম করতে দেখা যাবে তাঁর থেকে বয়সে অনেক ছোট রাজকুমার রাওয়ের সঙ্গে। কিন্তু শুটিং ফ্লোরে এবার নাকি রাজকুমারের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুট করতে আপত্তি জানালেন ঐশ্বর্য।

ash_raj

[মহিলাকে অশালীন মন্তব্য করা নিয়ে কী সাফাই ঋষি কাপুরের?]

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো।এমনকী তাঁদের নাকি একটি অন্তরঙ্গ দৃশ্যও ছিল, যেটি বাদ দিতে বাধ্য হন পরিচালক করণ জোহার। সূত্রের খবর অনুযায়ী, রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বর্যর উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন বউমার সঙ্গে। তারপর বচ্চন পরিবার থেকেই নাকি অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেন। তার জেরেই এবার ‘ফান্নে খাঁ’ ছবিতে কোনওরকম অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান ঐশ্বর্য রাই বচ্চন।

ranbir-aishwarya_640x480_41474005840

[রাজকীয় মেজাজে ফার্স্ট লুকেই নজর কাড়লেন ‘পদ্মাবতী’ দীপিকা]

আপাতত জমিয়ে চলছে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শুধু চিত্রনাট্যেই নয়, এই ছবিতে সত্যি সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও। ছবির মুক্তির দিন অবশ্য এখনও জানা যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে