BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিগ বি নন, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালক এবার ঐশ্বর্য!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 18, 2017 2:42 pm|    Updated: January 11, 2021 5:47 pm

Aishwarya Rai to replace Big B as KBC host!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পঞ্চকোটি শিরোমনি, কৌন বনেগা ক্রোড়পতি’! বিখ্যাত ব্যারিটোন কন্ঠটি এবার আর হয়ত শোনা যাবে না বিখ্যাত অনুষ্ঠানটিতে। কারণ বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের পরিবর্তে সঞ্চালক হিসেবে এবার অন্য কাউকে পছন্দ সংশ্লিষ্ট সর্বভারতীয় চ্যানেলটির। তবে তিনিও কিন্তু বচ্চন পরিবারের সদস্য। জানা গিয়েছে, তিনি আর কেউ নন, স্বয়ং অমিতাভের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। অর্থাৎ প্রথমবার এই অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে থাকবেন কোনও মহিলা সঞ্চালক।

[মুখ্যমন্ত্রীর প্রশ্রয়েই দেশদ্রোহী কথাবার্তা বরকতির, বিস্ফোরক দিলীপ]

শুধু ঐশ্বর্য নয়, কথা বলা হয়েছে আরও এক বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গেও। মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী চ্যানেলের এক সূত্র মারফত জানা গিয়েছে, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ নবম মরশুমের জন্য অনেকের সঙ্গেই কথা বলেছে সংশ্লিষ্ট টিভি চ্যানেলটি। যার মধ্যে রয়েছেন অমিতাভের পুত্রবধূও। এমনকী অন্যান্যদের তুলনায় তিনি সঞ্চালক হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে। তবে মাধুরীর সঙ্গেও একপ্রস্থ আলোচনা হয়েছে। বি-টাউনে ইতিমধ্যে এই নিয়ে গুঞ্জনও ছড়িয়েছে। কেউ কেউ বলছেন, এটি খুবই ভাল পদক্ষেপ। অভিনেত্রীদের সচরাচর কোনও অনুষ্ঠান সঞ্চালনা করতে দেখা যায় না। কিন্তু এক্ষেত্রে একজন মহিলা সঞ্চালককে দিয়ে অনুষ্ঠান পরিচালনা করা নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। তবে দর্শকরা সঞ্চালকের ভূমিকায় অমিতাভের বদলে তাঁর পুত্রবধূকে কতটা মেনে নেবেন, সেই নিয়ে উঠছে প্রশ্ন।

[বিশ্ব আদালতে বড় জয় ভারতের, কুলভূষণের মৃত্যুদণ্ডে জারি স্থগিতাদেশ]

এর আগে গত আটটি সিজনে একবারই অনুষ্ঠানের সঞ্চালক বদল হয়েছিল। অমিতাভের জায়গায় নিয়ে আসা হয়েছিল শাহরুখ খানকে। কিন্তু পরে ফের ‘শাহেনশা’-কেই ফিরিয়ে আনা হয়। দর্শকরাও তাঁর বিখ্যাত ব্যারিটোন কন্ঠস্বর শুনতে অভ্যস্ত। এখন দেখার শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ।

[ভারতে পারমাণবিক হামলা চালাতে মাটির নিচে গোপন অস্ত্রাগার পাকিস্তানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে