৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুলতান মির্জা হয়ে পর্দায় এসেছিলেন অজয় দেগবণ। যেরকম মেজাজে তিনি রুপোলি পর্দা শাসন করেছিলেন তাতে মন্ত্রমুগ্ধ ছিল দর্শক। খানিকটা সে ছায়া নিয়েই ফের গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সম্প্রতি মুক্তি পেল তাঁর ‘বাদশাহো’ ছবির টিজার।

DCvWT36UIAA1EV2

মিলন লুথারিয়ার এ ছবির প্রেক্ষাপট জরুরি অবস্থা। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর এক নির্দেশেই সারা দেশে তৈরি এক অস্থির পরিস্থিতি। এ সময়ই এক রাজ্য থেকে অন্য রাজ্যে সোনা বয়ে নিয়ে যেতেন সেনারা। আর তাঁদের চোখের সামনেই তা লুট করত ছয় গ্যাংস্টার। ছবির কাহিনির মোটামুটি এরকমই, ইঙ্গিত মিলল টিজারে। ছয় গ্যাংস্টারের জীবনই এ ছবির উপপাদ্য। এই ভূমিকায় দেখা যাবে, অজয় দেবগণ, ইমরান হাশমি, ইলিয়ানা ডিক্রজ, এশা গুপ্তা, বিদ্য জামওয়াল ও সঞ্জয় মিশ্রকে। টিজারে তাঁদের লুকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পরিচালক।

শাহরুখ তনয়ার এই পোশাকের দাম কত জানেন? ]

তবে এ টিজারের তুরুপের তাস নিঃসন্দেহে সানি লিওন। ছবিতে যে তাঁকে দেখা যাবে, এর আগে তা ঘুণাক্ষরেও জানা যায়নি। যদিও ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে টিজারেই উষ্ণতার পারদ চড়িয়ে দিলেন সানি। প্রত্যাশামতোই তুখোড় অভিনয়, অ্যাকশন আর সানির লাস্যে মজতে অপেক্ষায় থাকবে দর্শক। ছবিমুক্তি ১ সেপ্টেম্বর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং