BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গোলমাল এগেইন’-এর ট্রেলারেই চমকে দিলেন তুষার কাপুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 22, 2017 3:41 pm|    Updated: September 22, 2017 3:41 pm

Ajay Devgn starrer ‘Golmaal Again’ trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গোলমাল পাকিয়েছেন পরিচালক রোহিত শেট্টি। যার প্রভাব বক্স অফিসে টের পাওয়া যাবে এই দিওয়ালিতেই। অজয় দেবগণ, তুষার কাপুর, আরশাদ ওয়ারসি, কুণাল খেমু, শ্রেয়াস তলপড়ে সকলেই রয়েছেন সেই একই মেজাজে। বাড়তি পাওনা হিসেবে যোগ হয়েছেন টাব্বু ও পরিণীতি চোপড়া। ঘটা করেই প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

[৯০তম অস্কারে মনোনয়ন পেল রাজকুমারের ‘নিউটন’]

অক্টোবর মাসের ২০ তারিখ মুক্তি পাবে রোহিতের ‘গোলমাল এগেইন’। দিওয়ালিতে বক্স অফিসে ফুলঝুরি ফোটানোর ভরপুর বন্দোবস্ত করে রেখেছেন পরিচালক। গোপাল-লক্ষ্মণদের পাগলামো তো রয়েছেই, সেই সঙ্গে বাড়তি পাওনা হিসেবে রয়েছে ভূতুড়ে কাণ্ডকারখানা। এই ভূতকে আবার কোল্ড ক্রিম-এর মন্ত্র পড়ে বশ করার চেষ্টা করছেন টাব্বু। কিন্তু আয়ত্তে আসার বদলে সে অশরীরী ঢুকে বসে তুষার কাপুরের শরীরের অন্দরে। ফল, গত তিন মরশুমে কথা না বলা তুষারের মুখে এ ছবিতে কথাও ফুটেছে।

[টানটান অ্যাডভেঞ্চারের রসদ নিয়ে টিজারে হাজির দেবের ‘AMAZON অভিযান’]

এভাবেই আবার গোলমাল ঘটিয়ে ফেলেছেন রোহিত শেট্টি। কমেডির টোটকা তো রয়েছেই, পাশাপাশি রয়েছে দেদার অ্যাকশন। ক্যামেরার সামনে গাড়ি নিয়ে স্টান্টের পালা এ ছবিতেও বহাল রেখেছেন পরিচালক। আর চেনা এই মন্ত্রেই ফের দর্শকদের মন জয় করতে চলেছেন তিনি। পাশাপাশি দর্শক বহুদিন বাদে পেতে চলেছে নয়ের দশকের জনপ্রিয় অনস্ক্রিন জুটি অজয়-টাব্বুর যুগলবন্দি।

[লতা মঙ্গেশকরের নাম করে টাকা তোলার অভিযোগ, দায়ের এফআইআর]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে