২৭ আশ্বিন  ১৪২৬  মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের ক্ষেত্রে বয়সটা কোনও বিষয়ই নয়। ৫০ বছর বয়সি এক প্রৌঢ়ের সঙ্গে ২৬ বছর বয়সের এক যুবতীর প্রেম কলিকালে হতেই পারে। এতে অবাক হওয়ার কিছু নেই। অজয় দেবগনের নতুন ছবি ‘দে দে পেয়ার দে’-র ট্রেলার সেই কথাই তুলে ধরল দর্শকদের সামনে।

ট্রেলার শুরু হয়েছে আশিসের গল্প দিয়ে। ৫০ বছরের প্রৌঢ় আশিস ২৬ বছরের আয়েষার প্রেমে পড়েছে। আয়েষার প্রেম পাওয়ার জন্য চেষ্টার কোনও কসুর করে না আশিস। বক্সিং থেকে শুরু করে দেহসৌষ্ঠবের সব প্রক্রিয়াই করে ফেলেছে সে। আয়েষাও সেসব তারিয়ে তারিয়ে উপভোগ করে। বরং আরও উৎসাহিত করে আশিসকে। দু’জনের সম্পর্ক ভালই চলছিল। কিন্তু আশিসের বাড়িতে যাওয়ার পরই শুরু হয় আসল সমস্যা। দেখা যায়, আয়েষার যা বয়স, আশিসের ছেলেমেযের বয়সও প্রায় তাই। গল্পে আসে আশিসের প্রাক্তন স্ত্রী মঞ্জু। আয়েষার সঙ্গে মঞ্জুর ঠান্ডা লড়াই চলতে থাকে। মঞ্জুকে তুলোধোনা করতে ছাড়ে না আয়েষা। মঞ্জুও কিন্তু আয়েষাকে জমি ছাড়তে রাজি নয়। এই নিয়েই এগিয়েছে গল্প।

[ আরও পড়ুন: পুলিশ অফিসারকে চড়! মামলা দায়ের মদ্যপ অভিনেত্রীর বিরুদ্ধে ]

বহুদিন পর আগোগোড়া রোম্যান্টিক হিরোর ভূমিকায় দেখা গেল অক্ষয় কুমারকে। রকুল প্রীত সিংকে এই ধরনের চরিত্রে আগে দেখা গিয়েছে। কিন্তু ট্রেলারে নজর কেড়েছেন টাবু। অনেকদিন তাঁকে আদ্যোপান্ত রোম্যান্টিক-কমেডি ছবিতে দেখা যায়নি। এর আগে অজয় দেবগন ও টাবুকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘দৃশ্যম’ ছবিতে। কিন্তু সেটি ছিল সাসপেন্স থ্রিলার। তার উপর দু’জন সেখানে কাপল হিসেবে অভিনয় করেননি। বরং একে অপরকে টক্কর দিতে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু এবার অজয় ও টাবু, দু’জনকেই কমেডি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। রকুলও নিজের চরিত্রে যথাযথ।

ছবিটি পরিচালনা করেছেন অকিভ আলি। প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, লাভ রঞ্জন ও অঙ্কর গর্গ। ১৭ মে মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন এমি জ্যাকসন ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং